পরিবর্তনে সংবাদ প্রকাশ: তাড়াশে মহাসড়কের সংস্কারকাজ শুরু

ঢাকা, ২০ আগস্ট, ২০১৯ | 2 0 1

পরিবর্তনে সংবাদ প্রকাশ: তাড়াশে মহাসড়কের সংস্কারকাজ শুরু

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি ১০:৫৩ পূর্বাহ্ণ, এপ্রিল ২৫, ২০১৯

পরিবর্তনে সংবাদ প্রকাশ: তাড়াশে মহাসড়কের সংস্কারকাজ শুরু

অবশেষে সিরাজগঞ্জের হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সংস্কারকাজ শুরু হয়েছে। তাড়াশ উপজেলার খালকুলা থেকে নাটোরের গুরুদাসপুর উপজেলার কাছিকাটা টোল প্লাজা পর্যন্ত প্রায় নয় কিলোমিটার মহাসড়কের জায়গায় জায়গায় খানাখন্দে ভরা। ফলে সামান্য বৃষ্টিতেই খানাখন্দে পানি জমে যাত্রী ও মালবাহী পরিবহন ভোগান্তিতে পড়ে প্রতিনিয়ত।

এ নিয়ে গত ৭ এপ্রিল পরিবর্তন ডটকমে ‘তাড়াশে মহাসড়ক সংস্কার না হওয়ায় ভোগান্তি চরমে’ শিরোনামে সংবাদ প্রকাশের পর কর্তৃপক্ষের তখন টনক নড়ে।

গত এক সপ্তাহ হলো মহাসড়কে তাড়াশ অংশের খালখুলা, মহিষলুটি ও মান্নাননগরে সংস্কারকাজ করছে সিরাজগঞ্জ সড়ক ও জনপথ বিভাগ।

প্রসঙ্গত, রাজধানীর ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের বিভাগীয় শহর রাজশাহী, জেলা শহর চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, নাটোর ও দক্ষিণাঞ্চলের কুষ্টিয়া, ঝিনাইদহ ও চুয়াডাঙ্গার যাতায়াতের গুরুত্বপূর্ণ মহাসড়ক হাটিকুমরুল-বনপাড়া।

তাড়াশ উপজেলার নওগাঁ ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান মজনু বলেন, মহাসড়কের তাড়াশ অংশে খানাখন্দ আর গর্তের কারণে মাঝে মাঝেই তীব্র যানজটেরও সৃষ্টি হয়। অনেক সময় খালকুলা থেকে মহিষলুটি বাজার পর্যন্ত যানবাহনের দীর্ঘ লাইন পড়ে যাওয়ায় যাত্রীদের ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হয়। বর্তমানে ওই সব খানাখন্দে ভরা মহাসড়কে সংস্কারকাজ শুরু হয়েছে।

সিরাজগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. আনোয়ার পারভেজ জানান, এ মহাসড়কের সংস্কারবিহীন নয় কিলোমিটার মহাসড়কে সংস্কার কার্যক্রম শুরু করা হয়েছে।

এমএ
আরও পড়ুন...
তাড়াশে মহাসড়ক সংস্কার না হওয়ায় ভোগান্তি চরমে

 

রাজশাহী: আরও পড়ুন

আরও