সিরাজগঞ্জে গাঁজা, ফেন্সিডিল, জাল টাকাসহ আটক ৪

ঢাকা, বুধবার, ২২ মে ২০১৯ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

সিরাজগঞ্জে গাঁজা, ফেন্সিডিল, জাল টাকাসহ আটক ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি ১:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০১৯

সিরাজগঞ্জে গাঁজা, ফেন্সিডিল, জাল টাকাসহ আটক ৪

সিরাজগঞ্জে পৃথক অভিযানে চালিয়ে দুই মণ গাঁজা, ৩’শ বোতল ফেনসিডিল ও জাল টাকাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এ সময় একটি ট্রাক ও একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

মঙ্গলবার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ শহীদ আলম ও সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওহেদুজ্জামান।

এর আগে সোমবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ ও সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি) এসব অভিযান পরিচালনা করে এগুলো আটক করা হয়।  

আটকরা হলেন, টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার চর দূর্গাপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে আব্দুর রহিম (৩০), রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ভেন্ডাবাড়ী গ্রামের মৃত নুর ইসলামের ছেলে রবিউল ইসলাম (২৮), দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার টাকামতি গ্রামের আবুল কালামের ছেলে আব্দুল হালিম (২৫) ও সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রাজমান গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সাকোয়াত হোসেন (২৭)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ শহীদ আলম জানান, সোমবার গভীর রাতে সেতুর গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি অভিযান চালানো হয়। এ সময় ঢাকাগামী একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ৮২ কেজি গাঁজা উদ্ধার করা এবং চালক আব্দুর রহিমকে আটক করা হয়। উদ্ধার হওয়া গাঁজার মূল্য প্রায় সাড়ে ৮ লাখ টাকা।    

অপরদিকে গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওহেদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার মুলিবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৩’শ বোতল ফেনসিডিল ও একটি ট্রাকসহ চালক রবিউল ও হেলপার হালিমকে আটক করা হয়। এছাড়াও একই দিন সন্ধ্যায় শহরের কুটুমবাড়ি রেস্টুরেন্টের সামনে থেকে ২ লাখ জাল টাকাসহ সাকোয়াতকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এআরই