পাবনায় স্কুলছাত্রী ধর্ষক সেই অটোরিকশা চালক গ্রেফতার

ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

পাবনায় স্কুলছাত্রী ধর্ষক সেই অটোরিকশা চালক গ্রেফতার

পাবনা প্রতিনিধি ১১:৩৪ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৯

পাবনায় স্কুলছাত্রী ধর্ষক সেই অটোরিকশা চালক গ্রেফতার

পাবনার আমিনপুরে স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি সিএনজি অটোরিকশা চালক জহুরুল ইসলামকে (২৬) কে ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

বুধবার (১৭ এপ্রিল) সকালে ঢাকার শান্তিবাগ শাহজাহানপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এদিন সন্ধ্যায় সিরাজগঞ্জের র‌্যাব-১২ সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১২ এর অধিনায়ক আব্দুল্লাহ আল মোমেন।

তিনি বলেন, গত ১৪ এপ্রিল পহেলা বৈশাখের দিন পাবনার বেড়া উপজেলার দীঘলকান্দি থেকে এক স্কুলছাত্রী কাশিনাথপুর যাওয়ার জন্য সিএনজিচালিত অটোরিকশায় ওঠে। অটোরিকশা চালক জহুরুল ইসলাম ও তার বন্ধু আল-আমিন ওই স্কুলছাত্রীকে কাশিনাথপুর না নামিয়ে পাবনার সাঁথিয়া থানাধীন একটি নির্জন বাবলা বাগানে নিয়ে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যান।

পরে স্থানীয় লোকজন কিশোরী স্কুলছাত্রীকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে আমিনপুর থানার একটি মামলা দায়ের করেন। মামলাটি পুলিশের পাশাপাশি র‌্যাব সদস্যরা তদন্ত শুরু করে।

বুধবার সকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর শান্তিবাগের শাহজাহানপুর এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি জহুরুলকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা আরও বলেন, জহুরুল ধর্ষণ মামলার এজাহারভুক্ত প্রধান আসামি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। মামলার বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার সহকারি পুলিশ সুপার আবুল কাশেম উপস্থিত ছিলেন।

এআরই

আরো পড়ুন

সিএনজি অটোরিকশা চালকের ধর্ষণের শিকার স্কুলছাত্রী