নাটোরের ৬ উপজেলা পরিষদের চেয়ারম্যানদের শপথ গ্রহণ

ঢাকা, ২২ জুলাই, ২০১৯ | 2 0 1

নাটোরের ৬ উপজেলা পরিষদের চেয়ারম্যানদের শপথ গ্রহণ

নাটোর প্রতিনিধি ৭:৫৩ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৯

নাটোরের ৬ উপজেলা পরিষদের চেয়ারম্যানদের শপথ গ্রহণ

নাটোরের ৬ উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বিকেলে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথবাক্য পাঠ করান—রাজশাহী বিভাগীয় কমিশনার নুর উর রহমান। এ সময় নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর সদর-২ আসনে সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এবং নাটোর ও নওগাঁ আসনের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য রত্না আহমেদ, আমন্ত্রিত অতিথি এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোহাম্মাদ শাহরিয়াজের সভাপতিত্বে শপথ অনুষ্ঠান সঞ্চালনা করেন—নাটোরের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বি। জেলার ৬টি উপজেলার মধ্যে নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, গুরুদাসপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অনোয়ার হোসেন, বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারী, লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী এবং বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুলসহ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানসহ মোট ১৮ জন এই শপথ গ্রহণ করেন।

এমএ

 

রাজশাহী: আরও পড়ুন

আরও