জয়পুরহাটে চেয়ারম্যান পদে ১২ মনোনয়ন জমা

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯ | ৯ ফাল্গুন ১৪২৫

জয়পুরহাটে চেয়ারম্যান পদে ১২ মনোনয়ন জমা

জয়পুরহাট প্রতিনিধি ৮:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৯

জয়পুরহাটে চেয়ারম্যান পদে ১২ মনোনয়ন জমা

জয়পুরহাটের পাঁচটি উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয়সহ মোট ১২ জন প্রার্থী এবং ভাইস চেয়ারম্যান (পুরুষ ও নারী) পদে মোট ৪৭ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার সন্ধ্যায় জেলা রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মুনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

জয়পুরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে একমাত্র আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এসএম সোলায়মান আলী মনোনয়নপত্র জমা দিয়েছেন। চেয়ারম্যান পদে আর কোনো প্রার্থী মনোনয়ন জমা না দেয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণার অপেক্ষায় রয়েছেন।

অন্যদিকে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৬ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

পাঁচবিবি উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুনিরুল শহীদ মণ্ডল, স্বতন্ত্র প্রার্থী আবু সাঈদ আল মাহবুব চন্দন এবং রাণী রাবেয়া আসরী চেয়ারম্যান পদে এবং ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৬ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ২ জন তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কালাই উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মিনফুজুর রহমান মিলন, জাসদের তারেকুল ইসলাম ও স্বতন্ত্র হিসেবে জহুরুল ইসলাম এবং ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৮ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

ক্ষেতলালে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মোস্তাকিম মণ্ডল ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে তাইফুল ইসলাম এবং ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৬ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আক্কেলপুর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মোকছেদ আলী মণ্ডল (মাস্টার), জাসদের আবু খায়ের মো. সাখাওয়াত হোসেন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আব্দুস সালাম আকন্দ এবং ভাইস চেয়ারম্যান (পুরুষ) ৫ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এইচআর