ধানের শীষে ভোট চাইলেন কনক চাঁপা

ঢাকা, বুধবার, ২৭ মার্চ ২০১৯ | ১২ চৈত্র ১৪২৫

ধানের শীষে ভোট চাইলেন কনক চাঁপা

সিরাজগঞ্জ প্রতিনিধি ৪:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৮

ধানের শীষে ভোট চাইলেন কনক চাঁপা

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র রক্ষায় ধানের শীষে ভোট চাইলেন সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনে বিএনপির প্রার্থী ও সংগীতশিল্পী রুমানা মোর্শেদ কনক চাঁপা। শুক্রবার দুপুরে বিএনপির ভাইস-চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকুর সিরাজগঞ্জের বাড়িতে কাজিপুর উপজেলা বিভিন্ন গ্রামের সাধারণ মানুষ, বিএনপি ও অঙ্গসংগঠন নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী সভায় তিনি ধানের শীষের ভোট চান।

কনক চাঁপা বলেন, দেশের মানুষ আজ পরিবর্তন চায়। এই সরকার বিএনপির নেতা-কর্মীদের গুম করছে, খুন করছে, নির্বাচনী সভায় বাধা দিচ্ছে। মানুষ এগুলো দেখতে চায় না। আমাকেও হুমকি দেওয়া হচ্ছে। আমি ভয়ের মেয়ে নই। নির্বাচন করতে এসেছি, এর শেষটা দেখে ছাড়ব। ভোটের মাঠ থেকে একপা পেছাব না।

তিনি আরো বলেন, আমি পালিয়ে যাওয়ার মানুষ নই। নেতাকর্মী আর কাজিপুরের জনগণ আমার সাথে আছে। এবার ধানের শীষের বিজয় হবেই ইনশাআল্লাহ।

এ সময় কাজিপুর উপজেলা বিএনপির সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে এ সভায় বক্তব্য দেন, জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান রানা, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শ্রী অমর কৃষ্ণ দাস, সাংগঠনিক সম্পাদক মাজিদুল হক রতন, কাজিপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল হাসান, যুগ্ম-সম্পাদক স্বপন প্রমুখ।

একে/এমএ