বগুড়ায় বিএনপি প্রার্থীর গাড়িসহ বহরে হামলা

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ | ৫ চৈত্র ১৪২৫

বগুড়ায় বিএনপি প্রার্থীর গাড়িসহ বহরে হামলা

বগুড়া প্রতিনিধি ৪:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৮

বগুড়ায় বিএনপি প্রার্থীর গাড়িসহ বহরে হামলা

বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক এমপি গোলাম মোহাম্মদ (জিএম) সিরাজের গাড়িসহ তার বহরে আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় গোলাম মোহাম্মদ সিরাজের ব্যক্তিগত গাড়িসহ অন্তত ১০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

এরমধ্যে কয়েকটি মোটরসাইকেলে আগুনও দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন জিএম সিরাজ।  মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে ধুনট উপজেলা শহরের কলাপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, নির্বাচনী প্রতীক বরাদ্দের পর সোমবার সন্ধ্যার দিকে ধুনটের এলাঙ্গী বাজার এলাকায় আওয়ামী লীগ নেতাকর্মীরা প্রচার-প্রচারণাকালে বিএনপির দুই নেতা নাদিম ও মাসুদকে মারপিট করেন।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে বিএনপি প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ চারটি জিপ গাড়ি ও শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে যুবদল নেতা মুরাদের বাড়ি পরিদর্শনে রওনা হন।

পথিমধ্যে ধুনট শহরের কলাপট্টি এলাকায় তার গাড়ি বহর পৌঁছালে আওয়ামী লীগ নেতাকর্মীরা গাড়িবহরে হামলা চালান। পরে সিরাজসহ তার দলের নেতাকর্মীরা ধুনটের হুকুমআলী বাসস্ট্যান্ড এলাকায় ফিরে আসেন।

বিএনপি প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ বলেন, প্রকাশ্যে আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সশস্ত্র হয়ে আমার এবং আমার দলের নেতাকর্মীর ওপর হামলা চালিয়েছে।  আওয়ামী লীগের সশস্ত্র ক্যাডার বাহিনী পরিকল্পিতভাবে আমাদের ওপর হামলা চালিয়েছে। গাড়ি ভাঙচুর করেছে, মোটরসাইকেলে আগুন দিয়েছে, নেতাকর্মীদের আহত করেছে।

এ ঘটনায় আওয়ামী লীগের এমপি প্রাথী হাবিবুর রহমানের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফান রিসিভ করেনি।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, কিছু সংখ্যক বিপথগামী লোকজন বিএনপি প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজের গাড়িবহরে হামলা করেছে। এ সময় তার ব্যক্তিগত গাড়িসহ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

এ ঘটনায় অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশ পরিদর্শক ফারুকুল ইসলাম।

এএইচ/এফএম