রাজশাহীতে এমপির শটগানের গুলিতে যুবক আহত

ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫

রাজশাহীতে এমপির শটগানের গুলিতে যুবক আহত

রাজশাহী ব্যুরো ৭:৫০ অপরাহ্ণ, ডিসেম্বর ০৬, ২০১৮

রাজশাহীতে এমপির শটগানের গুলিতে যুবক আহত

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য কাজী আবদুল ওয়াদুদ দারার শটগানের গুলির আঘাতে আশিক ইকবাল (৩৫) নামে এক যুবক আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে পুঠিয়া উপজেলা পরিষদে শটগানটির লাইসেন্স নবায়ন করতে গিয়ে পরীক্ষা করার সময় এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তি উপজেলার শিবপুর হাট বিহারীপাড়া গ্রামের গোলাম কিবরিয়ার ছেলে। সেখানে তিনিও তার লাইসেন্সকৃত বন্দুক নবায়ন করতে এসেছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ।

তিনি সাংবাদিকদের জানান, উপজেলার সব লাইসেন্সকৃত বন্দুক-শটগানের লাইসেন্স নবায়ন করতে পরিষদে আসেন। সেখানে একজন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের সামনে লাইসেন্সকৃত বন্দুক ও শটগানগুলো পরীক্ষা করে সেগুলোর লাইসেন্স নবায়ন করা হয়। সেখানে পুঠিয়া দুর্গাপুরের সাংসদের ছোট ভাই আবদুল ওয়াদুদ দারার লাইসেন্সকৃত শটগানটি লোড করা অবস্থায় নবায়ন করতে আনেন। ম্যাজিস্ট্রেটের সামনে শটগান পরীক্ষা করতে গিয়ে অসাবধানতাবশত ট্রিগারে চাপ লেগে গুলি বের হয়ে আসিফের দুই পায়ে গুলির খোসা ছিটে গিয়ে লাগে এবং সামান্য রক্তপাত হয়। আহত ব্যক্তিকে তখনই হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান তিনি।

বিএইচএস/এমএ