জয়পুরহাটে শোকের ছায়া, একই পরিবারের ৮ জনের মৃত্যু

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ | ২৯ কার্তিক ১৪২৫

জয়পুরহাটে শোকের ছায়া, একই পরিবারের ৮ জনের মৃত্যু

জয়পুরহাট প্রতিনিধি ১২:০২ পূর্বাহ্ণ, নভেম্বর ০৯, ২০১৮

জয়পুরহাটে শোকের ছায়া, একই পরিবারের ৮ জনের মৃত্যু

জয়পুরহাট শহরের আরামনগর এলাকায় বৈদ্যুতিক র্শট সার্কিট থেকে ছড়িয়ে পড়া আগুনে একই পরিবারের ৮ জনের করুণ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার দুপুর আড়াইটায় জয়পুরহাট শহীদ জিয়া ডিগ্রি কলেজ মাঠে ভয়াবহ এ অগ্নিকাণ্ডে নিহত- মুরগী ব্যবসায়ী আব্দুল মোমিন, তার মা- মোমেনা বেগম,স্ত্রী পরীনা বেগম, তার জেএসসি পরীক্ষাথীর্ মেয়ে- বৃষ্টি ও যমজ মেয়ে হাসির জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে।

জানাজায় জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাড.শামছুল আলম দুদু, জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার মো: রাশেদুল হাসান,জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ নানা শ্রেণি-পেশার হাজার হাজার মানুষ স্বত:স্ফুর্ত অংশগ্রহণ করেন।

নিহত মোমিনের বাবা দুলাল হোসেন, অপর যমজ মেয়ে খুশি ও ছোট ছেলে নূরের (মোট ৩ জন) মরদেহ বাদ মাগরিব ঢাকা থেকে জয়পুরহাট পৌঁছালে তাদের লাশ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে পৃথক জানাজা শেষে ৮ জনের দাফন জয়পুরহাট কেন্দ্রীয় গোরস্থানে সম্পন্ন হয়।

জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক ও জয়পুরহাট থানার ওসি (তদন্ত) মোহাম্মদ মমিনুল হক জানান, গতরাতে (বুধবার রাতে) জয়পুরহাট শহরের আরামনগর এলাকায় বাড়ির লোকজন ঘুমিয়ে থাকা অবস্থায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ছড়িয়ে পড়া আগুনে একই পরিবারের ঘটানস্থলে ৩ জন নিহত ও গুরুতর দগ্ধ হওয়া ৫ জন পরে উন্নত চিকিৎসা নিতে ঢাকায় যাবার পথে মারা যান। দগ্ধ ৫ জনের মধ্যে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়েরর বার্ন ইউনিটে নেয়ার পথে দুজন বগুড়ার কাছে, ২ জন টাঙ্গাইলের কাছে এবং সর্বশেষে ব্যবসায়ী আব্দুল মোমিনের বাবা দুলাল হোসেন ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ব বিদ্যালয়েরর বার্ন ইউনিটে বারান্দায় পৌঁছানোর পর মারা যান। এদের একজনকেও সেখানে পৌঁছে ভর্তি করা যায়নি। তার আগে পথেই তাদের সবার মৃত্যু হয়। তবে আশ্চর্য হবার মতো বিষয় হলো, এ অগ্নিকাণ্ডে ওই বাড়ির মূল্যাবান প্রায় সব কিছু পুড়ে গেলেও তিনিটি কোরান শরীফ অক্ষত অবস্থায় পাওয়া গেছে। আগুনে এর একটি পাতাও পোড়েনি।

এদিকে গতরাতে (বুধবার রাতে) ভয়াবহ ওই অগ্নিকাণ্ডে ঘটনার পর আরাম নগরের আব্দুল মোমিনের ওই বাড়িটি পুলিশ তালা বন্ধ করে রেখেছে।

এআরই

মোমিনের বাবাও মারা গেলেন, নিহত বেড়ে ৮

জয়পুরহাটে শর্ট-সার্কিটের আগুনে একই পরিবারের ৩ জন নিহত