রাজশাহীতে বাস-ট্রাক সংঘর্ষে ৩ জন নিহত, আহত ২৫

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫

রাজশাহীতে বাস-ট্রাক সংঘর্ষে ৩ জন নিহত, আহত ২৫

রাজশাহী ব্যুরো ১২:৫৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৮

রাজশাহীতে বাস-ট্রাক সংঘর্ষে ৩ জন নিহত, আহত ২৫

রাজশাহীতে বাস-ট্রাকের সংঘর্ষে ৩ জন নিহত এবং ২৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে জেলার পুঠিয়া উপেজলার তারাপুর এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ।

তিনি জানান, শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস রাজশাহী থেকে ঢাকায় যাচ্ছিল। এসময় তারাপুর এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান।
নিহত তিনজনের মধ্যে একজন দাঁড়িয়ে থাকা ট্রাকের চালক জাকির এবং শ্যামলী বাসের হেলপার রিজু (২৫)। ট্রাক চালক জাকিরের বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলার মুক্তারপুর গ্রামে এবং রাজুর বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমাস্তপুরে। এছাড়া নিহত আরো একজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। আহতদের সবাই বাসের যাত্রী। তাদের মধ্যে চার-পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের রাজশাহী সদর, রাজশাহী বিশ্ববিদ্যালয় ও পুঠিয়া সদর স্টেশনের কর্মীরা গিয়ে উদ্ধার করা শুরু করেন। উদ্ধার কাজে পুঠিয়া থানা পুলিশ এবং পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরাও অংশ নিয়েছেন।

আহতদের স্থানীয় হাসপাতালসহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। 

 

বিএইএস/এএল/