নিখোঁজ রড বোঝাই ট্রাক উদ্ধার, পিতা-পুত্রসহ আটক ৪

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ | ৬ আশ্বিন ১৪২৫

নিখোঁজ রড বোঝাই ট্রাক উদ্ধার, পিতা-পুত্রসহ আটক ৪

সিরাজগঞ্জ প্রতিনিধি ২:০৯ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০১৮

নিখোঁজ রড বোঝাই ট্রাক উদ্ধার, পিতা-পুত্রসহ আটক ৪

১৩ টন রড বোঝাই একটি ট্রাক নিখোঁজের ১১ দিন পর উদ্ধার করেছে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় জড়িত অভিযোগে ট্রাক চালকসহ চারজনকে আটক করা হয়েছে।

শনিবার সন্ধ্যার আগে কাজিপুর উপজেলার সোনামুখি বাজারে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাদের রড বোঝাই ট্রাকসহ আটক করে।

আটককৃতরা হলেন- ট্রাক চালক সিরাজগঞ্জের কাজিপুরের পাইকরতলী গ্রামের আজমত আলীর ছেলে আবুল কালাম, চালকের সহকারী বগুড়ার ধুনটের পাকুরীহাট গ্রামের আলতাফ হোসেনের ছেলে মো. আলমাছ, চোরাই রডের ক্রেতা কাজিপুরের দক্ষিণ পাইকপাড়ার আপফত আলীর ছেলে আলিমুদ্দি ও তার ছেলে আবুল কালাম আজাদ।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ওসি মোজাহারুল ইসলাম জানান, গত ৭ আগস্ট চট্টগ্রামের সীতাকুণ্ডে অবস্থিত আবুল খায়ের গ্রুপের একেএস স্টিল মিল থেকে রড বোঝাই ট্রাকটি বগুড়ার ডিপোতে যাবার সময় নিখোঁজ হয়। পরে ট্রাকের চালক মালিক পক্ষের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়। এরপর ১৩ আগস্ট একেএস স্টিল মিলের পক্ষ থেকে সিরাজগঞ্জ ডিবিতে অভিযোগ করা হয়। অভিযোগ পেয়ে অভিযান চালানোর এক পর্যায়ে শনিবার দুপুরে কাজিপুরের সোনামুখি বাজারে মেসার্স জমজম মেশিনারিজ এবং আটক আলিমুদ্দির বাড়ির সামনে থেকে চোরাই ১৩ টন রড উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, জমজম মেশিনারিজের মালিক আব্দুল মান্নান পালিয়ে গেলেও আলিমুদ্দি ও তার ছেলে আবুল কালাম আজাদকে আটক করা হয়। এরপর তাদের দেওয়া তথ্যমতে শনিবার সন্ধ্যার আগে ট্রাকের চালক আবুল কালাম ও চালকের সহকারী আলমাছকে আটক করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে বলে জানান ওসি।

এইচএমএকে/এএল/