ধামইরহাটে শিক্ষাবৃত্তি প্রদান

ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ | ৪ অগ্রহায়ণ ১৪২৫

ধামইরহাটে শিক্ষাবৃত্তি প্রদান

নওগাঁ প্রতিনিধি ৩:৫২ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০১৮

ধামইরহাটে শিক্ষাবৃত্তি প্রদান

নওগাঁর ধামইরহাটে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি হিসেবে নগদ অর্থ ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মজিবুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশনের সহযোগিতায় উক্ত ফাউন্ডেশনের চেয়ারম্যান আলমগীর কবির স্বাগত বক্তব্য রাখেন।

মজিবুর রহমান প্রাথমিক ও মাধ্যমিক বৃত্তি কমিটির সমন্বয়ক ও চকময়রাম মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খেলাল-ই-রব্বানীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সফিউজ্জান ভূইয়া।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপজেলা শিক্ষা অফিসার গোলাম মোস্তফা, একাডেমিক সুপারভাইজার কাজল কুমার সরকার, ধামইরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতলেবুর রহমান, ধামইরহাট সফিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান, কমলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলার প্রাথমিক পর্যায়ে ১২ জন শিক্ষার্থী, মাধ্যমিক পর্যায়ে ৩৪ জন শিক্ষার্থী এবং উচ্চ মাধ্যমিক পর্যায়ে ২ জন শিক্ষার্থীকে বৃত্তি এবং শিক্ষা উপকরণের জন্য নগদ অর্থ হিসেবে ১ লাখ ১০ হাজার টাকা প্রদান করা হয়।

এ ছাড়াও বিশ্ব সাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচি প্রতিযোগিতায় বিজয়ী ১৫টি মাধ্যমিক বিদ্যালয়ের ২৯৯ জন শিক্ষার্থীর মাঝে বই বিতরণ করা হয়।

বিএআর/বিএইচ/