জয়পুরহাটে জিমি ও অর্পা সেরা বক্তা নির্বাচিত

ঢাকা, বুধবার, ১৮ জুলাই ২০১৮ | ২ শ্রাবণ ১৪২৫

জয়পুরহাটে জিমি ও অর্পা সেরা বক্তা নির্বাচিত

জয়পুরহাট প্রতিনিধি ৯:৫৭ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৮

print
জয়পুরহাটে জিমি ও অর্পা সেরা বক্তা নির্বাচিত

জয়পুরহাটে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত বিশেষ বক্তৃতা প্রতিযোগিতায় জেলা পর্যায়ে দ্বাদশ শ্রেণীর ছাত্রী শারাবান তহুরা জিমি ও নবম শ্রেণীর ছাত্রী মজিদা খাতুন অর্পা সেরা নির্বাচিত হয়েছে। পাঁচ উপজেলার ১০ প্রতিযোগির মধ্যে কলেজ ও স্কুল গ্রুপে বিভাগীয় পর্যায়ে তারা নির্বাচিত হয়।

বৃহস্পতিবার জয়পুরহাট শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

সেরা বক্তা শারাবান তহুরা জিমি পাঁচবিবি মহিলা কলেজের এবং মজিদা খাতুন অর্পা ক্ষেতলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী। তাদের উভয়ের বক্তৃতার বিষয়বস্তু ছিল ‘নবায়নযোগ্য জ্বালানি, জ্বালানি দক্ষতা ও জ্বালানি সংরক্ষণ’।

এছাড়াও আগামী সপ্তাহে সেরা বক্তা শারাবান তহুরা জিমি ও মজিদা খাতুন অর্পা রাজশাহীতে অনুষ্ঠেয় বিভাগীয় পর্যায়ের বক্তৃতা প্রতিযোগিতায় অংশ নিবে।

বিবিবি, নেসকো লিমিটেড জয়পুরহাট আয়োজিত এ প্রতিযোগিতায় জয়পুরহাট নেসকো লিমিটেডের নির্বাহী প্রকৌশলী ফরিদুল হাসানের তত্বাবধানে বিচারকের দায়িত্ব পালন করেন যথাক্রমে জেলা প্রশাসনের সহকারি কমিশনার ম্যাজিস্ট্রেট শাহরিয়ার হক, জয়পুরহাট সরকারি কলেজের সহকারি অধ্যাপক আব্দুল জলিল, জয়পুরহাট সরকারি রামদেও বাজলা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক লায়লা আর্জুমান্দ বানু ও নেসকো’র সহকারি প্রকৌশলী মাহমুদুর রহমান।

প্রতিযোগিতা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক আ.ত.ম আব্দুল্লাহেল বাকি বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন।

এসএসএম/এসএফ

 
.



আলোচিত সংবাদ