আতাইকুলার বাজারে দুইজনকে কুপিয়ে, গুলি করে হত্যা

ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | ১ পৌষ ১৪২৫

আতাইকুলার বাজারে দুইজনকে কুপিয়ে, গুলি করে হত্যা

পাবনা প্রতিনিধি ৮:৩৪ অপরাহ্ণ, জুন ২৪, ২০১৮

আতাইকুলার বাজারে দুইজনকে কুপিয়ে, গুলি করে হত্যা

পাবনায় প্রকাশ্যে দিবালোকে দুইজনকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুবৃর্ত্তরা। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলার আতাইকুলা থানার সন্ত্রাস কবলিত ভুলবাড়িয়া ইউনিয়নের তেবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে।

প্রকাশ্যে হত্যার পর গুলি ও বোমা ফাটিয়ে এলাকায় আতংক সৃষ্টি করে চলে যায় হত্যাকারীরা।

নিহতরা হলেন, তেবাড়িয়া গ্রামের দবির উদ্দিনের ছেলে সাবেক সেনা সদস্য আঃ গফুর (৫৫) ও গয়েশবাড়ী গ্রামের ময়েজ আলীর ছেলে ব্যবসায়ী ইদ্রিস আলী (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পরিকল্পিতভাবে তেবাড়িয়া বাজারের দুই দিক থেকে কয়েকটি মোটরসাইকেলে চড়ে মুখোশধারী একদল দুর্বৃত্ত ইদ্রিস আলীর মুদি দোকানে হামলা চালায়।

এসময় দুবৃর্ত্তরা দোকানে বসে থাকা সাবেক সেনা সদস্য আব্দুল গফুর এবং ব্যবসায়ী ইদ্রিস আলীকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে ও গুলি করে হত্যা করে।

এসময় বাজারের ব্যবসায়ীসহ অন্যরা আতংকিত হয়ে ছোটাছুটি করতে থাকে। মূহুর্তের মধ্যে বাজারের সব দোকানপাট বন্ধ হয়ে যায়। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনা স্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

আতাইকুলা থানার ওসি মাসুদ রানা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরজে/এএসটি