নানার উপহারের মোটরসাইকেলে প্রাণ গেল তিন কিশোরের

ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫

নানার উপহারের মোটরসাইকেলে প্রাণ গেল তিন কিশোরের

পাবনা প্রতিনিধি ৩:৫৫ অপরাহ্ণ, মে ২৪, ২০১৮

print
নানার উপহারের মোটরসাইকেলে প্রাণ গেল তিন কিশোরের

মোটরসাইকেল কিনে দেয়ার জন্য বেশ কিছুদিন ধরে পরিবারকে চাপ দিচ্ছিল রোহান হোসেন (১৫)। এক পর্যায়ে তার জেদের কাছে হার মেনে বাবাহারা এতিম নাতিকে মোটরসাইকেল কিনে দেন নানা। সেই মোটরসাইকেলেই প্রাণ গেলো রোহানসহ তিন কিশোরের।

বৃহস্পতিবার দুপুর একটার দিকে পাবনা-চাটমোহর সড়কের উত্তরচক কেরানীর ঢাল নামক স্থানে বাস-মোটরসাইকেল সংঘর্ষে এ প্রাণহানির ঘটনা ঘটেছে।

আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম ৩ কিশোরের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, পাবনা সদর উপজেলার মজিদপুর গ্রামের মৃত রাজু প্রামানিকের ছেলে রোহান হোসেন (১৫), তার বন্ধু একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে রাফাত হোসেন (১৬) ও তপন হোসেনের ছেলে রূপক হোসেন (১৬)।

নিহতরা সবাই মোটরসাইকেল আরোহী।

রোহান ও রুপক কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয় এবং রাফাত টেবুনিয়া ওয়াছিম পাঠশালার নবম শ্রেণিতে পড়ত।

স্থানীয়রা জানান, ছোটবেলায় বাবা হারানো রোহান মোটরসাইকেলের জন্য বেশকিছু দিন ধরে বাড়িতে জেদ করছিল। তিন দিন আগে তাকে একটি নতুন মোটরসাইকেল কিনে দেন তার নানা। বৃহস্পতিবার দুই বন্ধুকে সাথে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হয় রোহান।

পথে আটঘরিয়া উপজেলার উত্তরচক কেরানীর ঢাল নামক স্থানে বিপরীত দিক থেকে আসা ‘নিশি অনন্য’ নামের যাত্রীবাহী মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রোহান ও রাফাতের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় রূপককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নেয়ার পথে মারা যায়।

ওসি জানান, খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে। ঘটনার পরপরই যাত্রীবাহি বাসটি পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরজে/এফএম

 
.


আলোচিত সংবাদ