চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে স্কুলছাত্রী আহত (ভিডিও)

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ | ১০ আশ্বিন ১৪২৫

চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে স্কুলছাত্রী আহত (ভিডিও)

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ১২:৩৯ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৮

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হুজরাপুর বাক্সপট্টি এলাকায় বখাটের ছুরিকাঘাতে সাথি খাতুন (১৩) নামের এক স্কুল শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। বুধবার সকাল পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

সাথি খাতুন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কামাল উদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী ও হুজরাপুর রেল বাগান এলাকার মো. সামাদের মেয়ে।

কামাল উদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা বেগম জানান, সকালে রোজিনা খাতুন নামে এক সহপাঠীর সাথে বাড়ি থেকে স্কুলে আসার পথে হুজরাপুর এলাকায় রিকশায় উঠার সময় মনিরুল ইসলাম (২৬) নামের এক বখাটে তাকে ছুরিকাঘাত করে। এতে প্রচুর রক্তক্ষরণ হয়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরো জানান, বিষয়টি জানার পর আমি জেলা প্রশাসক, জেলা শিক্ষা অফিসারসহ সবাইকে জানিয়েছি।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক খাইরুন নেশা জানান, মেয়েটির পেটের ডানে ও বামে, ডান হাতে ও বাম পায়ে ছুরিকাঘাত করেছে। পেটের আঘাতটি গুরুতর। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। খোঁজ খবর নিয়ে বখাটে মুনিরুলের বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী ও বোনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। 

মনিরুলকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

ওসি আরো জানান, সাথি খাতুনের পরিবারের সাথে মনিরুলের পরিবারের পারিবারিক দ্বন্দ ছিলো। এ থেকেই এ ঘটনা ঘটে থাকতে পারে।

এদিকে জেলা শিক্ষা অফিসার আব্দুল লতিব, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহা তৌফিকুল ইসলাম কামাল উদ্দীন উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন।

এআরএন/এসএফ