অনলাইনে মোবাইলের অর্ডার দিয়ে, পেলেন সাপ!

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

অনলাইনে মোবাইলের অর্ডার দিয়ে, পেলেন সাপ!

পরিবর্তন ডেস্ক ৬:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৯, ২০১৯

অনলাইনে মোবাইলের অর্ডার দিয়ে, পেলেন সাপ!

সময় বাঁচানোর জন্য আমরা এখন অনলাইনে কেনাকাটার ওপর অনেকটা নির্ভর হয়ে পরেছি। কারণ এভাবে আমাদের অনেকটা সময় বেঁচে যায়। আর তাই অনলাইনে এখন কতো কিছুই অর্ডার দেই আমরা। বেশীরভাগ সময় ঠিক ঠিক পণ্যটি পাই আমরা। তবে মাঝে মাঝে কিছুটা ভুল করেন অনলাইন বিক্রেতারা। একটা পণ্যের অর্ডার করলে হয়তো অন্য কিছু দিয়ে দেন। এমন কি কখনো কখনো মোবাইলের বদলে সাবান, পাথরের টুকরা আসে। কিন্তু তাই বলে জ্যান্ত কোবরা? এমন অভিজ্ঞতা হয়েছে ভারতের অন্ধ্রপ্রদেশের এক বাসিন্দার। পার্সেল খুলেই ভেতরে সাপ দেখে চমকে ওঠেন। তৎক্ষণাৎ খবর দেন বন বিভাগে।

এস মুথুকুমারণ নামের ওই ব্যক্তি ১৫ দিন আগে তিনি অর্ডারটি করেন। গত ৯ আগস্ট ভুল ঠিকানায় যাওয়ার যাওয়ায় ফেরত আসে সেটি। তারপর মুথুকুমারণের দেয়া নতুন ঠিকানায় পৌঁছে দেয়া হয়। কিন্তু তিন যা অর্ডার করেছিলেন আর যান পেলেন তা দেখে আতঙ্কিত হয়ে পড়েন।

কলকাতার আনন্দবাজার পত্রিকা এক প্রতিবেদনে জানায়, মুথুকামারণ নামের ওই ব্যক্তি পার্সেল খুলেই চমকে ওঠেন। দেখেন বক্সের ভেতরে একটি জ্যান্ত কোবরা। সঙ্গে সঙ্গে পার্সেলটি তিনি অন্যত্র সরিয়ে ফেলেন।

পার্সেলটি নিরাপদে রাখার পর বন বিভাগে ফোন করে বলেন, তার কাছে একটি পার্সেল এসেছে, যার ভেতরে রয়েছে একটি জ্যান্ত সাপ। খবর পেয়ে উদ্ধারকারী দল ঘটনাস্থলে আসে। সাপটি উদ্ধার করে জঙ্গলে ছেড়ে দেন বন বিভাগের কর্মীরা।

মুথুকুমারণ জানিয়েছেন, সাপটি হয়তো পার্সেলের ভেতর ঢুকে পড়েছে। তবে কি অর্ডার করেছিলেন সে সম্পর্কে কিছু জানা যায়নি। তার কাঙ্ক্ষিত পণ্যটি বক্সের ভেতর ছিল কিনা সেটাও জানাননি তিনি। মুথুকমারণ বলছেন, ভুলে হয়তো এমনটা হতে পারে।

ইসি/

 

 

 

 

 

 

কেনাকাটা: আরও পড়ুন

আরও