গাইবান্ধায় নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি / ১০:৩১ পূর্বাহ্ণ, নভেম্বর ০৬,২০১৬

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় নিখোঁজের ৪ দিন পর মিতু খাতুন নামে ৮ বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার রাজাহার ইউনিয়নের রাজা বিরাট গ্রামের একটি ধান ক্ষেত থেকে শনিবার রাত ৮ টার দিকে লাশটি উদ্ধার করে পুলিশ।

মিতু খাতুন ওই ইউনিয়নের রাজা বিরাট গ্রামের মিলন সরকারের মেয়ে। সে রাজা বিরাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল।

নিহতের মা আফরোজা বেগম জানান, উপজেলার রাজা বিরাট বাজারে সোমবার রাতে ইসলামী জলসা হয়। মিতু খাতুন জলসা শোনার জন্য তার দাদী আমেনা বেওয়ার সঙ্গে রাত সাড়ে ৯ টার দিকে সেখানে যায়। এরপর থেকে সে আর বাড়িতে ফিরে আসেনি। এমনকি আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি।

নিহতের চাচা ফরহাদ সরকার জানান, রাজা বিরাট বাজারের পশ্চিম পাশে জোবায়ের হোসেনের ধান ক্ষেতে একটি মরদেহ পড়ে আছে বলে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে জানা যায়। এ খবর পেয়ে তারা সেখানে ছুটে যান এবং মিতুর লাশ বলে শনাক্ত করেন।

উপজেলার বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই ফজলু জানান, ধানের জমিতে একটি লাশ পরে আছে এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

তবে পুলিশের ধারণা, তাকে শ্বাসরোধে হত্যা করেছে দুবৃর্ত্তরা।

গোবিন্দগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, এ ঘটনায় রাতেই থানায় একটি হত্যা মামলা নেওয়া হয়েছে। রোববার সকালের দিকে লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট (পিএম) আসলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

এএইচএ/টিটি /ডব্লিউএন

নিজটির লিঙ্ক : http://www.poriborton.com/rangpur/23027/গাইবান্ধায়-নিখোঁজ-শিশুর-লাশ-উদ্ধার

প্রধান সম্পাদক : মোঃ আহসান হাবীব

Poriborton
Bashati Horizon, Apartment # 9-A, House # 21, Road # 17,Banani, Dhaka 1213 BD
Phone: +88 029821191, +88 01779284699
Website: http://www.poriborton.com
Email: [email protected]
            [email protected]