রনির জোড়া গোলে জিতল শেখ রাসেল

পরিবর্তন প্রতিবদেক / ৭:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ০৫,২০১৬

জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)  জয়ের দেখা পেয়েছে শেখ রাসেল ক্রীড়াচক্র। শনিবার শাখাওয়াত হোসেন রনির জোড়া গোলে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে ২-০ গোলে হারিয়েছে শফিকুল ইসলাম মানিকের শিষ্যরা।

 

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শনিবার ম্যাচের শুরু থেকেই দুর্দান্ত খেলতে থাকে শেখ রাসেল। কিন্তু গোল পাওয়ার মতো কোনো আক্রমণ করতে পারেনি দলটি। যে কারণে প্রথমার্ধে গোল শূন্য থেকেই বিরতিতে যেতে হয় ধানমন্ডির ক্লাবটির।

বিরতির পর এগিয়ে যাওয়ার লক্ষ্যে দারুণ খেলতে থাকে রাসেল। যার সুফলও পায় দলটি ম্যাচের ৫২তম মিনিটে। রুম্মনের ডিফেন্সচেরা পাসে ফরোয়ার্ড রনির প্লেসিং শট প্রতিপক্ষের জালে জড়িয়ে যায়। যে কারণে ১-০ গোলে এগিয়ে যায় শেখ রাসেল।

এরপর আবারো শেখ রাসেলকে ২-০ গোলে এগিয়ে নেন সেই রনি। ম্যাচের ৫৪তম মিনিটে মাঝমাঠ থেকে লম্বা করে বাড়ানো বল ব্যাক হেড করে রহমতগঞ্জ গোলরক্ষক প্রীতমকে দিয়েছিলেন নাইজেরিয়ান ডিফেন্ডার এলিটা বেনজামিন। কিন্তু প্রীতম ঠিকমতো বল ধরতে ব্যর্থ হন। সুযোগের অপেক্ষায় থাকা রনি এসময় বল নিজের নিয়ন্ত্রণে নিয়ে প্রতিপক্ষের গোলে বল জড়ান। তাতে ২-০ গোলের লিড নেয় মানিকের শিষ্যরা। শেষ পর্যন্ত আর কোনো দল গোল না পেলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল।

এই জয়ে ১৩ ম্যাচে ৩ জয়ে ১১ পয়েন্ট নিয়ে দশম স্থানে উঠে এলো শেখ রাসেল। এদিকে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে থেকে গেল রহমতগঞ্জ।

সিআর/এটি

নিজটির লিঙ্ক : http://www.poriborton.com/football/22993/রনির-জোড়া-গোলে-জিতল-শেখ-রাসেল

প্রধান সম্পাদক : মোঃ আহসান হাবীব

Poriborton
Bashati Horizon, Apartment # 9-A, House # 21, Road # 17,Banani, Dhaka 1213 BD
Phone: +88 029821191, +88 01779284699
Website: http://www.poriborton.com
Email: [email protected]
            [email protected]