আসল মেয়ের বিয়েতে পর্দার মহাবীর

পরিবর্তন ডেস্ক / ৩:১৯ অপরাহ্ণ, নভেম্বর ০৫,২০১৬

‘দঙ্গল’ সিনেমায় গীতা ফোগাতের বাবার চরিত্রে অভিনয় করেছেন আমির খান। এবার বাস্তবের গীতার বিয়েতে হাজির হতে চলেছেন এ বলিউড অভিনেতা।

সাবেক কুস্তিগীর ও বর্তমান প্রশিক্ষক মহাবীর সিং ফোগাতের জীবনী অবলম্বনে নির্মিত হয়েছে ‘দঙ্গল’। সিনেমাটির অন্যতম দুই চরিত্র গীতা ফোগাত ও ববিতা কুমারি। সিনেমাটিতে উঠে এসেছে মহাবীরের তালিমে দুই মেয়ের কুস্তি চ্যাম্পিয়ন হওয়ার কাহিনী।

‘দঙ্গল’ বাস্তবানুগ করতে মহাবীর পরিবারের সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন আমির। তাদের মধ্যে গড়ে উঠেছে হৃদ্যতার সম্পর্ক।

২০ নভেম্বর কুস্তিগীর পবন কুমারের সঙ্গে বিয়ে হতে যাচ্ছে গীতার। সম্প্রতি মহাবীর জানান, আমিরকে বিয়ের দাওয়াত দিয়েছেন। থাকার সম্মতিও জানিয়েছেন ‘পিকে’ অভিনেতা। তার সঙ্গে থাকবেন ‘দঙ্গল’ নির্মাতা নিতেশ তিওয়ারি।

মহাবীর জানান, বিয়ের প্রস্তুতি তিনি দারুণ ব্যস্ত। ১৯ নভেম্বর সঙ্গীত ও মেহেদী অনুষ্ঠান হবে। পরদিন হরিয়ানার বল্লই গ্রামে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

এ কুস্তিগীর জানান, আমির ও তার স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে ৮ বার দেখা হয়েছে। ৬ ঘণ্টা সময় নিয়ে মহাবীরের জীবনের উত্থান-পতনের গল্প শুনেন এ অভিনেতা। আমির তাকে যথেষ্ট সম্মান দেখান ও একসঙ্গে দুপুরের খাবারও খান।

‘দঙ্গল’ মুক্তি পাবে ২৩ ডিসেম্বর। এতে আমিরের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন সাক্ষি তানওয়ার। দুই মেয়ের চরিত্রে আছেন ফাতিমা সানা শেখ ও সানিয়া মালহোত্রা।

ডব্লিউএস/ডব্লিউএন

নিজটির লিঙ্ক : http://www.poriborton.com/bollywood-and-other/22957/আসল-মেয়ের-বিয়েতে-পর্দার-মহাবীর

প্রধান সম্পাদক : মোঃ আহসান হাবীব

Poriborton
Bashati Horizon, Apartment # 9-A, House # 21, Road # 17,Banani, Dhaka 1213 BD
Phone: +88 029821191, +88 01779284699
Website: http://www.poriborton.com
Email: [email protected]
            [email protected]