দাওয়াত ছাড়াই রজনীকান্তের অতিথি সালমান খান

ঢাকা, রবিবার, ২২ জুলাই ২০১৮ | ৬ শ্রাবণ ১৪২৫

দাওয়াত ছাড়াই রজনীকান্তের অতিথি সালমান খান

পরিবর্তন ডেস্ক ৩:০২ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০১৬

print
দাওয়াত ছাড়াই রজনীকান্তের অতিথি সালমান খান

সম্প্রতি অনুষ্ঠিত রজনীকান্তের নতুন সিনেমা ‘২.০’-এর ফার্স্টলুক উন্মোচন অনুষ্ঠানে দাওয়াত ছাড়াই হাজির হয়ে চমকে দিলেন সালমান খান।

মুম্বাইয়ের ইয়াশ রাজ স্টুডিওর ওই আয়োজনে রোববার আরো উপস্থিত ছিলেন ‘রোবট’ সিক্যুয়ালের অন্য দুই তারকা অক্ষয় কুমার-এমি জ্যাকসন ও সঙ্গীত পরিচালক এ আর রহমানসহ অন্যরা। কমল হাসান ও শাহরুখ খানকে আমন্ত্রণ জানানো হলেও আসেননি। অনুষ্ঠানটি উপস্থাপন করেন নির্মাতা-প্রযোজক করণ জোহর।

অনুষ্ঠানে প্রশ্ন-উত্তর পর্ব শুরুর আগে সিনেমাটির সংশ্লিষ্ট একজন কানে কানে কিছু বললে অক্ষয় উঠে যান। মঞ্চে ফিরে আসেন সালমান খানকে নিয়ে। স্বভাবসুলভ ভঙ্গিতে দর্শকদের শুভেচ্ছা জানান এ তারকা।

দক্ষিণ ভারতীয় সিনেমার সুপারস্টার রজনীকান্তকে ‘গুরু’ সম্বোধন করে সালমান জানান, তাকে খুবই শ্রদ্ধা করেন। তাই অনুষ্ঠানে আমন্ত্রণ না পাওয়া সত্ত্বেও উপস্থিত হয়েছেন।

আরো জানান, একবারই রজনীকান্তের সঙ্গে পারফর্ম করার সুযোগ পেয়েছিলেন। ওই সময় মজার অভিজ্ঞতা হয়েছিল তার।  

‘বাজরঙ্গি ভাইজান’ অভিনেতার কথার জবারে রজনী জানান, সালমান যদি হ্যাঁ বলেন, তবে পরদিন থেকেই একসঙ্গে সিনে ক্যামেরার সঙ্গে দাঁড়াতে রাজি আছেন।

২০১০ সালে মুক্তি পায় হিট সিনেমা ‘রোবট’। বৈজ্ঞানিক কল্প কাহিনী নির্ভর সিনেমাটির সিক্যুয়াল মুক্তি পাবে ২০১৭ সালে দিওয়ালিতে।

ডব্লিউএস/এইচএসএম

 
.



আলোচিত সংবাদ