হবু স্ত্রীর জন্য সিগারেট ছাড়লেন প্রিন্স হ্যারি

ঢাকা, বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | ৩১ শ্রাবণ ১৪২৫

হবু স্ত্রীর জন্য সিগারেট ছাড়লেন প্রিন্স হ্যারি

পরিবর্তন ডেস্ক ৫:৫১ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৭

print
হবু স্ত্রীর জন্য সিগারেট ছাড়লেন প্রিন্স হ্যারি

বিয়ে করলে মানুষ বিভিন্নভাবে বদলায়। তাদেরকে আরও দায়িত্বশীল হতে হয়। অনেক পুরাতন অভ্যেস ছাড়তে হয়, অনেক নতুন অভ্যেস গড়ে তুলতে হয়। ব্রিটিশ রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারিও এর ব্যতিক্রম ঘটাতে পারলেন না। নতুন বাগদত্তা মেগান মার্ক্‌ল-এর জন্য ছেড়ে দিলেন সিগারেট।

আমেরিকান অভিনেত্রী মেগান মার্ক্‌ল খুব স্বাস্থ্য সচেতন। খাওয়া, পান করা জিমে যাওয়া - সব নিয়ম মেনে করেন। তার আশেপাশে ধূমপান করাটা মোটেও সমীচীন নয়। একারনে প্রিয় পুরনো অভ্যেস ছেড়ে দিলেন প্রিন্স হ্যারি।

প্রিন্স হ্যরি ও মেগান-এর যেখানে থাকবেন, সেই নটিংহ্যাম কটেজে ধূমপান অফিসিয়ালি নিষিদ্ধ। তবে হ্যারি মাঝেমধ্যে সেখানে রাতের খাবারের পর ধূমপান করতেন। তবে এখন থেকে সব বন্ধ।

ওই জুটির কাছের এক বন্ধু জানিয়েছে, "হ্যারি বাসায় সিগারেট না খাওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। মেগান নন-স্মোকার হওয়ায় তার এটা ভাল লাগে না।"

হ্যারি স্কুলে থাকার সময় সিগারেট ধরেন। এরপর আবার আর্মিতে থাকার এটা নিয়মিত অভ্যেসে পরিণত হয়। একটি পত্রিকা জানিয়েছে দিনে প্রায় ২০ টি সিগারেট খেতেন হ্যারি।

তবে, রাজপরিবারের সদস্যদের ধূমপানের চেয়েও অনেক বাজে অভ্যেস থাকে। যেমন অষ্টম হেনরি বিয়ে করেছিলেন মোট ছয়বার। তার স্ত্রীদের মধ্যে আবার দু'জনের শিরোচ্ছেদ করেছিলেন।

মেগান তার পূর্বসূরিদের চেয়ে ভাগ্যবতী হবেন আশা করা যায়।

এমআর/এএসটি

 
.


আলোচিত সংবাদ