গেমারদের জন্য এসেছে নিনটেনডো সুইচ

ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮ | ৮ শ্রাবণ ১৪২৫

গেমারদের জন্য এসেছে নিনটেনডো সুইচ

পরিবর্তন ডেস্ক ২:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ০৬, ২০১৭

print
গেমারদের জন্য এসেছে নিনটেনডো সুইচ

গেমারদের জন্য নির্মাতা প্রতিষ্ঠানগুলো প্রতিনিয়তই নানা নতুন নতুন প্ল্যাটফর্ম তৈরি করে থাকে। গেমের মজা বৃদ্ধির জন্য শুধু ইন্টারফেসই নয়, পদ্ধতির পরিবর্তনও লক্ষণীয়। সম্প্রতি গেম নির্মাতা প্রতিষ্ঠান নিনটেনডো’র সুইচ প্রযুক্তি গেমারদের মন জয় করেছে। কিন্তু ডাটা সেভ’এর সমস্যার কারণে অনেকেই নিনটেনডো সুইচের সমালোচনা করেছেন। এমন অবস্থায় সমস্যার সমাধানের দাবি করেছে নির্মাতা প্রতিষ্ঠানটি।

কর্তৃপক্ষ জানিয়েছে নিনটেনডো সুইচের জন্য নতুন আপডেট বাজারে ছাড়া হয়েছে। প্ল্যাটফর্মটির ৪. ১. ০. আপডেটটি বর্তমানে বিনামূলে ডাউনলোড করা যাচ্ছে। এজন্যে নিনটেনডো’র ওয়েবসাইটে যাওয়ার পরামর্শ দিয়েছে সংস্থাটি।

নিনটেনডো সুইচের মাধ্যমে গেমার দু’হাতে দুটি কি-প্যাডের ডিভাইস দিয়ে স্বাচ্ছন্দ্যে খেলতে পারে। প্রতিষ্ঠানটি বলছে, নতুন আপডেট ইনস্টল করলে গেমারকে আর ডাটা নিয়ে সমস্যায় পড়তে হবে না। কোনো গেম মাঝপথে আনইনস্টল করলেও পরবর্তীতে তা খেলতে গেলে পুরনো সেভ ডাটা ফিরে পাবে।

এমনকি অন্য ডিভাইসে খেললেও সেভ ডাটা নিয়ে সমস্যায় পড়তে হবে না। নিনটেনডোর মোশন কন্ট্রোল সুইচ দিয়ে এই প্ল্যাটফর্মে স্কাই রিম, রেসিডেন্ট ইভিল রেভুল্যুশন কিংবা সুপার মারিও অডিসি খেলতে পারবেন গেমাররা। নতুন আপডেটের মাধ্যমে ব্যবহারকারীরা দারুণ অভিজ্ঞতা পাবেন বলে দাবি প্রতিষ্ঠানটির।

নিনটেনডোর নতুন ডিভাইসটির ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।

কেবিএ

 
.



আলোচিত সংবাদ