গরু নিয়ে কঙ্গনার মন্তব্যে সামাজিক মাধ্যমে ঝড়

ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫

গরু নিয়ে কঙ্গনার মন্তব্যে সামাজিক মাধ্যমে ঝড়

পরিবর্তন ডেস্ক ৭:১৮ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০১৮

গরু নিয়ে কঙ্গনার মন্তব্যে সামাজিক মাধ্যমে ঝড়

এ সপ্তাহে একজন আধ্যাত্মিক গুরুর সঙ্গে কঙ্গনা রনৌতের কথোপকথনের পর থেকেই এই বলিউড তারকা আবারো টুইটারে আলোচনার বিষয় হিসেবে আবির্ভূত হয়েছেন।

ভারতের এনডিটিভি জানায়, মুম্বাইয়ে সদগুরুর কথোপকথনের সময় লিবারেল বা উদারনৈতিক রাজনীতি ও গরু সম্পর্কে কঙ্গনার মন্তব্যের পর সামাজিক মাধ্যমে বিতর্কের ঝড় ওঠে।

কঙ্গনার মতে, লিবারেলরা যাদেরকে ঘৃণা করে, আপনিও তাদেরকে ঘৃণা না করলে তারা আপনাকে তাদের দলে অন্তর্ভুক্ত করবে না।

তিনি জানান, তার নতুন সিনেমা ‘মণিকর্ণিকা’য় তার অভিনীত চরিত্র একটি বাছুরের প্রাণ বাঁচাবে এমন একটি দৃশ্যের শুটিং করার কথা ছিল। কিন্তু নির্মাতারা চাননি তাদের কেউ গো-রক্ষক মনে করুক। একারণে ওই দৃশ্যটি পরে আর শুটিং করা হয়নি।

এরপর পরই কঙ্গনা বলেন, তিনি অবশ্যই গরু রক্ষা করতে চান। কিন্তু গরুর জন্য মানুষ পিটিয়ে মেরে ফেলার ঘটনা ঘটছে এবং এটা দেখলে তখন আবার নিজেকে আহাম্মক মনে হয়।

কঙ্গনার এই ঠোঁটকাটা বক্তব্যে টুইটারে আরও একবার ঝড় ওঠে। একদিকে, ডানপন্থীরা কঙ্গনাকে তাদেরই একজন হিসেবে দাবি করছেন। অন্যদিকে, অনেকেই কঙ্গনার মতের তীব্র সমালোচনা করেছেন।

ঋত্বিক রোশনের সঙ্গে দ্বন্দ্বের পর নারীবাদী কঙ্গনার অনেক ভক্ত জুটেছিল, কিন্তু লিবারেলদের সমালোচনা করায় তাদের অনেকেই হতাশ হয়েছেন।

রানি লক্ষ্মীবাইয়ের জীবনী অবলম্বনে নির্মিত কঙ্গনার পরবর্তী চলচ্চিত্র ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’র ট্রেলার শিগগিরই মুক্তি দেয়া হবে বলে জানায় এনডিটিভি।

এমআর/এমএসআই