অলিম্পিক ভেন্যুতে সুইস খেলোয়াড়ের বাঁদরামোর ভিডিও ভাইরাল

ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫

অলিম্পিক ভেন্যুতে সুইস খেলোয়াড়ের বাঁদরামোর ভিডিও ভাইরাল

পরিবর্তন ডেস্ক ৫:৫৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮

print
অলিম্পিক ভেন্যুতে সুইস খেলোয়াড়ের বাঁদরামোর ভিডিও ভাইরাল

অলিম্পিকে অংশগ্রহণ কোনও যা তা ব্যাপার না। কিন্তু সবাই সেখানে সিরিয়াস হয়ে ঘুরে বেড়ান না। অন্তত, সুইজারল্যান্ডের খেলোয়াড় ফাবিয়ান বশের কাজ কারবার দেখলে তা মনে হবে না।

আগামী রোববারের আগে কোনও ইভেন্টে অংশ নিচ্ছেন না বশ। একারনে তার আগে নিশ্চিন্ত মনে ঘুরে বেড়াচ্ছেন তিনি। এমনকি অলিম্পিকের ভেন্যুতে বিভিন্ন রকম বাঁদরামো করে তার ভিডিও ও ছবি নিয়মিত পোস্ট করছেন বিশ বছর বয়সী এই সুইস স্কি খেলোয়াড়।

ইন্টারনেটে তার পোস্টগুলো অল্প সময়ের মধ্যেই দারুন জনপ্রিয় হয়ে উঠছে, কিন্তু, এসব ছবি ও ভিডিওতে বশকে যেসব স্টান্ট করতে দেখা গেছে, তাতে তার কোচের ঘুম হারাম হয়ে যাওয়ার কথা।

একটি ভিডিওতে দেখা যায় চলন্ত সিঁড়িতে দাঁড়িয়ে যাওয়ার বদলে, খুব সাবলীল ভঙ্গিতে সিঁড়ির হাতলে এক হাতে ঝুলে এক ফ্লোর থেকে আরেক ফ্লোরে যাচ্ছেন বশ।

আরেকটি ছবিতে দেখা যায়, ভেন্যুতে রাখা অলিম্পিক রিংয়ের উপর দাঁড়িয়ে স্যালুট দেয়ার ভঙ্গিতে পোজ দিচ্ছেন তিনি।

আরেকটি ভিডিওতে দেখা যায় প্যালেট ট্রাক অর্থাৎ মালামাল পরিবহনের জন্য ব্যবহৃত একটি যন্ত্রে চড়ে বন্ধুকে নিয়ে রাইডে যাচ্ছেন বশ।

একজন অ্যাথলেট বড় প্রতিযোগিতায় অংশ নেয়ার সময় ইনজুরি থেকে রক্ষা পেতে সাধারণত খুব সাবধানে চলাফেরা করেন। তবে, বরফের উপর দ্রুত গতিতে স্কি করার সময় বশ যেসব ভেল্কি দেখান তার তুলনায় ভিডিওর এসব দুষ্টুমি কিছুই না।

এমআর/এএসটি

 
.


আলোচিত সংবাদ