ডিএনসিসিতে বিএনপির মনোনয়নপত্র বিক্রি রোববার, জমা সোমবার

ঢাকা, শনিবার, ২১ জুলাই ২০১৮ | ৬ শ্রাবণ ১৪২৫

ডিএনসিসিতে বিএনপির মনোনয়নপত্র বিক্রি রোববার, জমা সোমবার

পরিবর্তন প্রতিবেদক ১১:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৮

print
ডিএনসিসিতে বিএনপির মনোনয়নপত্র বিক্রি রোববার, জমা সোমবার

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচনে মেয়রপদে বিএনপির আগ্রহী প্রার্থীদের রোববার মনোয়নপত্র কিনে সোমবারের মধ্যে জমা দিতে বলা হয়েছে। শনিবার রাতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে তার সভাপতিত্বে অনুষ্ঠিত দলের স্থায়ী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

বৈঠকের মাঝপথে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, মনোনয়ন পেতে আগ্রহীদের রোববার বিকেল ৪টার মধ্যে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে ১০ হাজার টাকা দিয়ে মনোনয়নপত্র কিনতে হবে। আর সোমবার বিকেল ৪টার মধ্যে মনোনয়নপত্রের সঙ্গে আরও ২৫ হাজার টাকা জমা দিতে হবে।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়পত্র জমা দেয়া যাবে ১৮ জানুয়ারি পর্যন্ত। মনোনয়নপত্র যাচাই-বাছাই ২১ ও ২২ জানুয়ারি। প্রত্যাহারের শেষ দিন ২৯ জানুয়ারি। প্রতীক বরাদ্দ দেয়া হবে ৩০ জানুয়ারি। আর ভোটগ্রহণ করা হবে ২৬ ফেব্রুয়ারি।

বৈঠকে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী।

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া বৈঠকে উপস্থিত হওয়ার পর অসুস্থ অনুভব করলে পরে চলে যান।

এসআই/এমএসআই

 
.



আলোচিত সংবাদ