মেয়র প্রার্থী আতিকের মালাই চা!

ঢাকা, রবিবার, ১৯ জানুয়ারি ২০২০ | ৬ মাঘ ১৪২৬

মেয়র প্রার্থী আতিকের মালাই চা!

পরিবর্তন প্রতিবেদক ৭:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

মেয়র প্রার্থী আতিকের মালাই চা!

এই চা হবে চা? মালাই খাবে কে? এই মালাই চা। রাজধানীর আফতাবনগরের একটি টং দোকানে বসে এভাবেই হাঁক ডাক দিয়ে চা বানিয়ে দিচ্ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

সোমবার বিকেলে রাজধানীর রামপুরা-আফতাবনগর এলাকায় নির্বাচনী প্রচারণা চালাতে যান আতিকুল ইসলাম। হঠাৎ একটি টং দোকানে গিয়ে চা বানাতে বসে পড়েন তিনি। সামনে সিঙ্গারার থালা রাখা। চুলায় বসানো পাত্র থেকে ওয়ানটাইম কাপে গরম দুধ এবং কেটলি থেকে লিকার ঢেলে চিনি মিশিয়ে চা বানাতে থাকেন আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী।

বলতে থাকেন ‘এই চা হবে চা? মালাই খাবে কে? এই মালাই চা। আর সঙ্গে থাকা সমর্থক ও দোকানে বসে থাকা লোকজন আগ্রহ ভরে মেয়র প্রার্থীর কাছ থেকে নিতে থাকেন চায়ের কাপ।

আতিকুলের চা বানানো দেখে কৌতুহল নিয়ে দোকানের সামনে ভিড় করেন অনেকেই।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। ওই টং দোকানে বসে পরপর ৮ কাপ দুধ চা বানান মেয়র প্রার্থী আতিক। কয়েকজন ভোটার ও কর্মীদের সেই চা পান করতেও দেন তিনি।

টং দোকানি ইয়াসিন বলেন, ‘মেয়রের মতো একজন সম্মানিত ব্যক্তি আমার দোকানে বসে চা বানিয়েছেন, এতে আমি অভিভূত। তিনি নিজে চা বানিয়ে আবার তার দামও দিয়েছেন।’

জানা গেছে, নিজের বানানো চা পরিবেশন করেও টং দোকানি ইয়াসিনকে ৮০০ টাকা দিয়েছেন মেয়র আতিক।

নির্বাচনের প্রতীক পাওয়ার পর গত ১০ জানুয়ারি উত্তরা থেকে গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগ মনোনীত এ মেয়র প্রার্থী। এরই ধারাবাহিকতায় সোমবার খিলগাঁও এলাকায় জনসংযোগ শুরু করেন তিনি। এরপর আবুল হোটেল, রামপুরা হয়ে বাড্ডা এলাকার আলাতুন্নেসা মাদরাসা হয়ে মধ্য বাড্ডাসহ বিভিন্ন এলাকায় নৌকার জন্য ভোট চান আতিকুল।

ওএস/পিএসএস

 

রাজনীতি: আরও পড়ুন

আরও