শ্যামপুরে দুস্থদের মাঝে ওষুধ বিতরণ করলেন রিজভী

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

শ্যামপুরে দুস্থদের মাঝে ওষুধ বিতরণ করলেন রিজভী

জ্যেষ্ঠ প্রতিবেদক ৩:৩২ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০১৯

শ্যামপুরে দুস্থদের মাঝে ওষুধ বিতরণ করলেন রিজভী

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের ৫৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প এবং মাদ্রাসার এতিম ছাত্র ও দুস্থ মহিলাদের মাঝে বিনামূল্যে ঔষুধ বিতরণ করা হয়েছে।

বুধবার শ্যামপুর-কদমতলী থানা বিএনপির উদ্যোগে শ্যামপুর লাল মসজিদের সামনে প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচির উদ্ভোধন করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

অনুষ্ঠানে যোগ দেন, বিএনপি নির্বাহী কমিটির বাণিজ্য বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য সালাহউদ্দিন আহমেদ, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, সহ-সাধারণ সম্পাদক জাফর আহমেদ, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা ডা. জাহিদুল কবির জাহিদ, ছাত্রদল ঢাকা মহানগর পূর্ব এর সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মানিকসহ স্থানীয় বিএনপির নেতাকর্মীরা।

অনুষ্ঠানে রিজভী বলেন, ‘সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জেষ্ঠ্য পুত্র তারেক রহমানের ৫৫তম জন্মদিন। জন্মদিনের এই শুভক্ষণে দলের লাখ লাখ নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ী ও আমার পক্ষ থেকে তাকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। কায়মনোবাক্যে তার দীর্ঘায়ু কামনা করি।’ 

১/১১ এর মঈনউদ্দিন-ফখরুদ্দিনের অবৈধ সরকার এবং তাদের দোসরদের গভীর ষড়যন্ত্রের শিকার হয়ে বিদেশের মাটিতে চিকিৎসারত আছেন তারেক রহমান এমনটা উল্লেখ্য করে রিজভী বলেন, দেশ ও জাতিকে স্বৈরাচারের সকল অন্যায়-অপকর্মের ছোবল থেকে রক্ষা করে বহুদলীয় গণতন্ত্র পুণ:প্রতিষ্ঠায় তারেক রহমানের অবদান দলের নেতাকর্মীদের নিকট অনন্য প্রেরণা। তারেক রহমানের জন্মদিনে হৃদয় নিংড়ানো শুভেচ্ছা জ্ঞাপন করছি।’

এমএইচ

 

রাজনীতি: আরও পড়ুন

আরও