মাকে নিয়ে প্রেসিডেন্ট পার্কে থাকতে এরিকের জিডি

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

মাকে নিয়ে প্রেসিডেন্ট পার্কে থাকতে এরিকের জিডি

পরিবর্তন প্রতিবেদক ৯:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০১৯

মাকে নিয়ে প্রেসিডেন্ট পার্কে থাকতে এরিকের জিডি

জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বারিধারার ‘প্রেসিডেন্ট পার্কে’ মা বিদিশাকে নিয়ে থাকতে এবং নিজেদের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার ছেলে এরিক এরশাদ।

সোমবার বিকেলে রাজধানীর গুলশান থানায় এরিকের পক্ষে ম্যানেজার মো. রাজীব জিডিটি (নং ১২৮৮) করেন বলে পরিবর্তন ডটকমকে নিশ্চিত করেছেন থানার ওসি কামরুজ্জামান।

জিডিতে এরিক উল্লেখ করেন, ‘আমার পিতার মৃত্যুর পর থেকে আমার চাচা ও তার অনুগতরা বিভিন্নভাবে আমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে। যার ফলশ্রুতিতে গত ১৪ নভেম্বর আমি আমার মা বিদিশা এরশাদকে আমার নিজ বাড়ি প্রেসিডেন্ট পার্কে নিয়ে আসি।’

‘যেহেতু আমি প্রাপ্তবয়স্ক, তাই আমি আমার স্বাধীন মতামত প্রকাশ করতে পারি। এখন থেকে আমি ও আমার মা আমার নিজ বাড়িতে বসবাস করবো’ বলে জিডিতে উল্লেখ করেন এরশাদপুত্র।

‘এমন অবস্থায় উপরিউক্ত বিষয়গুলো বিবেচনা করে আমাকে ও আমার মাকে আমার চাচার ও তার অনুগতদের নির্যাতনের হাত থেকে রক্ষা করবেন’ জিডিতে এমন অনুরোধও করেন এরিক।

এর আগে গত শুক্রবার রাতে গণমাধ্যমে বিদিশা অভিযোগ করেন, এরিককে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়েছে। তাকে দেখাশোনা করছে না কেউ। আমি এরিকের সঙ্গে থাকতে চাই, আমি ওর আইনত অভিভাবক। এরিক আমাকে এখানে থাকতে বললে থাকব, আর যদি আমার সঙ্গে গুলশান যেতে চায়, তাহলে সেখানে নিয়ে যাব।

পিএসএস/এইচআর

 

রাজনীতি: আরও পড়ুন

আরও