স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন ঐক্যফ্রন্ট নেতারা

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন ঐক্যফ্রন্ট নেতারা

সচিবালয় প্রতিবেদক ৩:৩২ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০১৯

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন ঐক্যফ্রন্ট নেতারা

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখা করতে বাংলাদেশ সচিবালয়ে যাচ্ছেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। জানা গেছে, আ স ম আব্দুর রবের নেতৃত্বে ৮ সদস্যের একটি প্রতিনিধি দল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করবেন।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার হত্যাকাণ্ডের বিচারের দাবিতে পূর্বঘোষিত ঐক্যফ্রন্টের সমাবেশ আগামীকাল মঙ্গলবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে করার কথা রয়েছে। এর আগে ঐক্যফ্রন্টের নেতারা ঘোষণা দেন, সরকার অনুমতি না দিলেও সমাবেশ করবে ঐক্যফ্রন্ট।

জানা যায়, আগামীকালের সমাবেশের বিষয়ে এখন পর্যন্ত অনুমতি মেলেনি সরকারের পক্ষ থেকে। সেই সমাবেশের বিষয়ে তারা আলোচনার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন।

এদিকে, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু জানান, স্বরাষ্ট্রমন্ত্রী এই মুহূর্তে তার দপ্তরে আছেন। আমরা জেনেছি, ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা মন্ত্রীর সঙ্গে দেখা করতে আসছেন। তবে কী বিষয়ে আলোচনা করতে চান সেটি আমাদের কাছে পরিষ্কার নয়।

তিনি বলেন, তারা উপস্থিত হয়ে মন্ত্রীর সঙ্গে আলোচনার পরই সব বিষয়ে পরিষ্কার হওয়া যাবে।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাওয়া ঐক্যফ্রন্টের প্রতিনিধি দলে আসেন বিএনপি নেতা ইকবাল হাসান মাহমুদ টুকু, ঐক্যফ্রন্টের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, অধ্যাপক ড. নুরুল আলম ব্যাপারী, ডা. জাফরুল্লাহ চৌধুরী, ড. রেজা কিবরিয়া, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন ও জাহাঙ্গীর আলম মিন্টু।

উল্লেখ্য, বাংলাদেশ ও ভারতের মধ্যে চুক্তি নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে গত ৬ অক্টোবর বুয়েটের ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করে বুয়েট শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। এর প্রতিবাদে আগামীকাল সমাবেশ করার ঘোষণা দেয় ঐক্যফ্রন্ট।

এসএস/আরপি

 

রাজনীতি: আরও পড়ুন

আরও