আসেননি ফারুক-শাওন, ঢুকতে পারেননি মারুফ-দীপু

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

আসেননি ফারুক-শাওন, ঢুকতে পারেননি মারুফ-দীপু

জ্যেষ্ঠ প্রতিবেদক ৬:৫০ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০১৯

আসেননি ফারুক-শাওন, ঢুকতে পারেননি মারুফ-দীপু

যুবলীগের শীর্ষ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠকের যথারীতি শিডিউল ছিল রোববার বিকেল ৫টায়। সে উপলক্ষে সংগঠনটির প্রেসিডিয়াম সদস্য, যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরা গণভবনে যান আগে থেকেই।

তালিকা অনুযায়ী এই তিনস্তরের সব নেতাদের প্রবেশের কথা। কিন্তু ঢুকতে দেয়া হয়নি প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুর রহমান মারুফ ও শেখ আতিয়ার রহমান দীপুকে।

অসমর্থিত সূত্রে জানা গেছে, ক্যাসিনো ক্যালেঙ্কারিতে শেখ মারুফ জড়িত থাকার অভিযোগ থাকায় তাকে ঢুকতে দেয়া হয়নি। এছাড়া শেখ আতিয়ার রহমান দীপুকে এক্সটেনশন কমিটিতে পদ পেয়েছেন, মূল কমিটিতে তার নাম না থাকায় ঢুকতে পারেননি।

বৈঠকে নিজ থেকেই যাননি যুবলীগের বিতর্কিত চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও প্রেসিডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।

এছাড়া বিদেশে থাকায় গণভবনে বৈঠকে অংশ নিতে পারেননি যুগ্ম সম্পাদক মঞ্জুরুল ইসলাম শাহীন, নাসরিন জাহান শেফালী ও মামুন অর রশিদ।

উপাচার্য না যুবলীগ চেয়ারম্যান পদ, সুযোগ দিলে কোনটা বেছে নেবেন? জবাবে যুবলীগ চেয়ারম্যান হতে আগ্রহী অধ্যাপক মীজানুর রহমানও যাননি গণভবনের সভায়। জানা গেছে, তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিসি হওয়ার পর সংগঠন থেকে অব্যাহতি নিয়েছিলেন।

গণভবন সূত্র বলছে, শেখ হাসিনার সঙ্গে আলোচলায় অংশগ্রহণ করেছেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শেখ শামসুল আবেদীন, শহিদ সেরনিয়াবাত, মজিবুর রহমান চৌধুরী, ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরন, আবদুস সাত্তার মাসুদ, আতাউর রহমান, অ্যাডভোকেট বেলাল হোসাইন, আলতাব হোসেন বাচ্চু, চয়ন ইসলাম, ড. আহম্মেদ আল কবির, মো. সিরাজুল ইসলাম মোল্লা, আবুল বাশার, মোহাম্মদ আলী খোকন, অধ্যাপক এবিএম আমজাদ হোসেন, আনোয়ারুল ইসলাম, ইঞ্জিনিয়ার নিখিল গুহ, শাহজাহান ভূঁইয়া মাখন, অ্যাডভোকেট মোতাহার হোসেন সাজু, ডা. মোখলেছুজ্জামান হিরু, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক এসএম জাহিদ, আমির হোসেন গাজী, বদিউল আলম, ফজলুল হক আতিক,  আবু আহম্মেদ নাসিম পাভেল, ফারুক হাসান তুহিন, আসাদুল হক, এমরান হোসেন খান ও আজহার উদ্দিন।

এসইউজে/এইচআর

আরও পড়ুন...
যুবলীগের ভবিষ্যত নির্ধারণ আজ!

 

জাতীয়: আরও পড়ুন

আরও