খালেদাকে দেখতে যাবেন ড. কামাল

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

খালেদাকে দেখতে যাবেন ড. কামাল

জ্যেষ্ঠ প্রতিবেদক ৬:২২ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০১৯

খালেদাকে দেখতে যাবেন ড. কামাল

বিএনপি চেয়ারপারসন কারাবন্দি বেগম খালেদা জিয়াকে হাসপাতালে দেখতে যাবেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

রোববার দুপুরে মতিঝিল ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে এ কথা জানান জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব।

তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার একটা হাত অবশ হয়ে গেছে। উনি স্বাভাবিকভাবে দেখতে পারেন না, হাঁটতেও পারেন না। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি জাতীয় ঐক্যফ্রন্ট আহ্বায়ক ড. কামাল হোসেনের নেতৃত্বে বেগম খালেদা জিয়াকে দেখতে যাব। এজন্য আমরা শিগগিরই স্বরাষ্ট্র মন্ত্রণালয় আবেদন জানাবো।

তিনি আরও বলেন, আমরা আগামী ২২ তারিখ আবরার হত্যার প্রতিবাদে সমাবেশ করতে ঘোষণা দিয়েছি কিন্তু এখনো অনুমতি পাইনি। সরকার অনুমতি নিয়ে গাফিলতি করছে। যদি অনুমতি না দেওয়া হয় তাহলে জনগণ বাধ্য নাগরিক অধিকার আদায় করতে।

রব আরো বলেন, আবরার হত্যার প্রতিবাদসহ ক্ষমতাসীনের অধীনে যত হত্যাকাণ্ড হয়েছে সকল হত্যাকাণ্ডের প্রতিবাদে গণস্বাক্ষর অভিযান করা হবে।

বৈঠকে ঐক্যফ্রন্টের প্রধান নেতা গণফোরামের সভাপতি ড কামাল হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী, জেএসডির তানিয়া রব, গণফোরামের সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া  প্রমুখ।

এমএইচ/এসবি

 

রাজনীতি: আরও পড়ুন

আরও