সত্য বলায় মেননকে কামালের ধন্যবাদ

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

সত্য বলায় মেননকে কামালের ধন্যবাদ

জ্যেষ্ঠ প্রতিবেদক ৬:১৫ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০১৯

সত্য বলায় মেননকে কামালের ধন্যবাদ

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, দেরিতে হলেও রাশেদ খান মেনন সত্য কথা বলেছেন এ জন্য আমার পক্ষ থেকে ওনাকে ধন্যবাদ জানাচ্ছি।

রোববার দুপুরে মতিঝিল নিজ কার্যালয়ে ঐক্যফন্টের বৈঠক শেষে তিনি একথা বলেন।

প্রসঙ্গত, শনিবার দুপুরে বরিশাল নগরীর টাউন হলে জেলা ওয়ার্কার্স পার্টির সম্মেলনে রাশেদ খান মেনন বলেছিলেন, ‘গত জাতীয় সংসদ নির্বাচনে আমিও নির্বাচিত হয়েছি। তারপরও আমি সাক্ষ্য দিচ্ছি, ওই নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। এমনকি পরবর্তীতে উপজেলা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনেও ভোট দিতে পারেনি দেশের মানুষ।

বৈঠকে ড. কামাল হোসেন বলেন, জাতীয় নির্বাচনের পর যাদের সঙ্গে আমার দেখা হয়েছে তাদের আমি জিজ্ঞেস করেছি, আপনারা কেউ ভোট দিতে পেরেছেন কিনা এমন একজনকেও পাইনি যে কিনা বলেছে তারা ভোট দিতে পেরেছেন।

ঐক্যফ্রন্টের কর্মসূচি প্রসঙ্গে কামাল হোসেন বলেন, আগামী ২২ তারিখ আবরার হত্যার প্রতিবাদে আমরা সমাবেশ করতে চাচ্ছি, অনুমতি চেয়েছি কিন্তু এখনো দেয়া হয়নি তা যেন দ্রুত দেয়া হয় এজন্য তিনি সরকারকে অনুরোধ জানান।

বৈঠকে ঐক্যফ্রন্টের প্রধান নেতা গণফোরামের সভাপতি ড কামাল হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী, জেএসডির তানিয়া রব, গণফোরামের সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া প্রমুখ।

এমএইচ/এসবি

 

রাজনীতি: আরও পড়ুন

আরও