ঢাবিতে ফের ছাত্রদলের ওপর হামলা (ভিডিও)

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

ঢাবিতে ফের ছাত্রদলের ওপর হামলা (ভিডিও)

জ্যেষ্ঠ প্রতিবেদক ৩:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ছাত্রদলের ওপর হামলা চালিয়েছে ছাত্রলীগ। রোববার বেলা সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

ছাত্রদল নেতারা অভিযোগ করেন, সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতিতে সংবাদ সম্মেলন শেষে মধুর ক্যান্টিনের দিকে মিছিল নিয়ে যাওয়ার সময় টিএসসি এলাকায় ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা করে মুক্তিযোদ্ধা মঞ্চের নেতারা। এতে ছাত্রদলের বেশ কয়েকজন নেতাকর্মী মারাত্মকভাবে আহত হয়েছেন।

জানা গেছে, মুক্তিযুদ্ধ মঞ্চের ঢাবি শাখার 'বহিষ্কৃত' সভাপতি আমিনুল ইসলাম বুলবুল কয়েকজন নেতাকর্মী নিয়ে মধুর ক্যান্টিনের সামনে ছাত্রদলের ওপর হামলা চালান।

এর আগে সামাজিক যোগযোগ মাধ্যমে ছাত্রদল সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের একটি ফেসবুক স্ট্যাটাস নিয়ে সেখানে সংবাদ সম্মেলন করেন মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের নেতারা।

প্রসঙ্গত, মুক্তিযুদ্ধ মঞ্চের আহ্বায়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. আ ক ম জামাল উদ্দীন আমিনুল ইসলাম বুলবুলকে সংগঠন থেকে বহিষ্কার করলেও তিনি তার কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এর আগে সংগঠনটির এ অংশ থেকে ছাত্রদলকে ঢাবি ক্যাম্পাসে প্রতিহত করার ঘোষণা দেয়া হয়।

ছাত্রদল দাবি করেছে, রোববারের হামলায় আহত হন ছাত্রদলের মামুন খান, শাহজাহান শাওন, তারেক হাসান মামুন, নাইম হাসানসহ বেশ ছাত্রদলের কয়েকজন নেতাকর্মী। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতাল এবং বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

এমএইচ/আরপি 

 

রাজনীতি: আরও পড়ুন

আরও