শুদ্ধি অভিযানে মদদদাতাদেরও ধরা হবে: এইচটি ইমাম

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

শুদ্ধি অভিযানে মদদদাতাদেরও ধরা হবে: এইচটি ইমাম

জ্যেষ্ঠ প্রতিবেদক ১১:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৯

শুদ্ধি অভিযানে মদদদাতাদেরও ধরা হবে: এইচটি ইমাম

সরকারের চলমান শুদ্ধি অভিযানে মদদদাতাদেরও ধরা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের দলের প্রচার উপকমিটির চেয়ারম্যান এইচ টি ইমাম।

রোববার সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে প্রচার উপকমিটির সভার শুরুতে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।

মদদদাতাদেরও ধরা হবে কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে এইচটি ইমাম বলেন, যাদের গ্রেফতার করা হয়েছে, তাদেরকে রিমান্ডে দেয়া হয়েছে। রিমান্ডে দেয়ার পর তথ্য পাওয়া যাবে। সেই সমস্ত তথ্য নিয়ে বিচার করা হবে, যে কার কার কোথায় সম্পৃক্ততা আছে? আমাদের মাননীয় সভাপতি শেখ হাসিনা নিজেও বলেছেন এবং আমাদের সাধারণ সম্পাদক বার বার বলেছেন যে, কাউকেই ছাড় দেয়া হবে না। সে যেই পর্যায়েরই হোক না কেন।

তিনি বলেন, আমাদের নীতি এখানে খুব পরিস্কার। আমরা পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাস করি। আমরা দলকে পরিচ্ছন্ন করতে চাই।

এসময় এইচ টি ইমাম দাবি করেন, চলমান ক্যাসিনো বিরোধী অভিযানে ধরা পড়া সবাই এক সময় যুবদল, বিএনপি, জামায়াত অথবা শিবির করতো। এরা সবাই অনুপ্রবেশকারী। আপনারা জানেন যে, আমাদের দলে দীর্ঘ দিন থেকে একটি দাবি উঠছিল যে এই অনুপ্রবেশকারীরা আমাদের ভয়ানক ক্ষতি করছে। তাদেরকে এখন আমরা চিহ্নিত করেছি। এদেরকে খুঁজে খুঁজে যেহেতু আমরা বের করে ফেলেছি, এখন তাদের পক্ষ হয়ে এত দিন যারা কাজ করছিল, সে লোকগুলোও চিহ্নিত হয়ে গেছে।

বৈঠকে প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জাব্বার, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব মুহাম্মদ আশরাফ সিদ্দিকী বিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

এসইউজে/এআরই

 

রাজনীতি: আরও পড়ুন

আরও