পুলিশ র‌্যাবের ভূমিকা নিয়ে প্রশ্ন যুবলীগ চেয়ারম্যানের

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

পুলিশ র‌্যাবের ভূমিকা নিয়ে প্রশ্ন যুবলীগ চেয়ারম্যানের

জ্যেষ্ঠ প্রতিবেদক ১:০৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯

পুলিশ র‌্যাবের ভূমিকা নিয়ে প্রশ্ন যুবলীগ চেয়ারম্যানের

যুবলীগ নেতাদের ক্যাসিনোতে অভিযান ও ঢাকা মহানগর  দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূইয়ার গ্রেফতারে বেশ তোলপাড় হয়েছে।  সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ বাহবা দিচ্ছেন, কেউ অন্যদের গ্রেফতারের পরামর্শ দিচ্ছেন,  কেউবা আবার এতদিনে প্রশাসনের নীরবতার সমালোচনাও করছেন।

তবে বেশির ভাগই শেখ হাসিনার এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন।

 

 

তবে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী এ নিয়ে বেশ ক্ষোভ প্রকাশ করেছেন। তার বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। 

সে ভিডিওতে তিনি একটি বেসরকারি টেলিভিশনে বলছেন, ৬০ ক্যাসিনো আছে, তাহলে কি আইন শৃঙ্খলা বাহিনী কি আঙুল চুষে? যেখানে এই ক্যাসিনো আছে, সেখানকার পুলিশ র্যাবকে ধরতে হবে। আমাকে এরেস্ট করবেন, আমি একশো বার এরেস্ট হবো, কারণ আমি রাজনীতি করি। তবে আপনাকেও এরেস্ট হতে হবে, আপনি এগুলোরে প্রশ্রয় দিয়েছেন।  আমি জানি না এগুলো চলে। আমি চালাই না।

এসময় তিনি ক্যাসিনো ঘুরে দেখার আগ্রহ প্রকাশ করেছেন৷ বলেন, আমার বড় শখ ক্যাসিনোগুলো দেখার।

তিনি বলেন, আমার যুবলীগের কেউ অপরাধ করলে উভয়পক্ষ কে শুনি। ব্যবস্থা নেই। প্রেসিডিয়াম সদস্য পর্যন্ত বহিষ্কার হয়েছে। 

উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় ফকিরাপুলে ইয়ংমেন্স ক্লাবে অবৈধভাবে জুয়ার আসর চালানোর অভিযোগে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেফতার করে র‌্যাব। গুলশানে নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

একই সময় ফকিরাপুলের ওই ক্লাবে অভিযান চালিয়ে দুই নারীসহ ১৪২ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে দণ্ড দেন ভ্রাম্যমান আদালত। ক্লাবে পাওয়া যায় মদ আর জুয়ার বিপুল আয়োজন। সেখান থেকে জব্দ করা হয় বিপুল পরিমাণ অর্থও।

এসইউজে/এআরই

 

রাজনীতি: আরও পড়ুন

আরও