রিজভীকে ‘পাহারা দেয়া’ নয়নকে পিটিয়ে বের করল বিক্ষুব্ধরা (ভিডিও)

ঢাকা, ১৬ আগস্ট, ২০১৯ | 2 0 1

রিজভীকে ‘পাহারা দেয়া’ নয়নকে পিটিয়ে বের করল বিক্ষুব্ধরা (ভিডিও)

জ্যেষ্ঠ প্রতিবেদক ৫:১২ অপরাহ্ণ, জুন ১১, ২০১৯

ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম নয়নকে পেটাল একই সংঠনের বিক্ষুব্ধরা।

মঙ্গলবার বিকাল সোয়া ৪টার দিকে নয়াপল্টনে বিএনপির অফিস থেকে নয়নকে পেটাতে পেটাতে বের করে আনা হয়।

সরেজমিনে দেখা যায়, বিকাল চারটা দিকে নয়াপল্টন বিএনপি অফিসের মূল ফটকের তালা খুলে ছাত্রদলের বিক্ষুব্ধরা ভেতরে প্রবেশ করে। কিছু সময় পর ভেতর থেকে নয়নের অনুসারী কয়েকজনকে বের করে আনতে দেখা যায়। সর্বশেষ নয়নকে বের করা আনা হয়। মূল গেটের সামনে বিক্ষুব্ধরা নয়কে কিল-ঘুসি মারতে থাকে। পরে ছাত্রদলেরই কয়েকজন তাকে মারামারির হাত থেকে রক্ষা করে একটি সিএনজি-চালিত অটোরিকশায় তুলে দেয়।

বিক্ষুব্ধরা জানান, নয়ন তার দলবল নিয়ে সকাল থেকে কার্যালয়ে অবস্থানরত দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে পাহারা দিচ্ছিল। তাই তাকে বের করে দেয়া হল।

সকাল থেকে বয়সসীমা না করে ধারাবাহিক কমিটির দাবিতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের মূল ফটকে তালা ঝুলিয়ে দেয় ছাত্রদল।

মঙ্গলবার বেলা সোয়া ১১টায় রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পদ প্রত্যাশীরা তালা ঝুলিয়ে বিক্ষোভ করে। দুপুরে কার্যালয়ের বিদ্যুত ও গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয় ছাত্রদলের বিক্ষুব্ধরা।

এদিকে ছাত্রদলের সংকট নিরসনে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাবেক ছাত্রনেতারা বৈঠক করছেন। বৈঠকে অংশ নিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, বিএনপি নেতা খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, এবিএম মোশাররফ হোসেন, আজিজুল বারী হেলাল, শফিউল বারি বাবু, আবদুল কাদির ভূইয়া জুয়েল, রাজিব আহসান, আক্রামুল হাসান প্রমুখ।

এমএইচ/এএসটি

আরও পড়ুন...
বিএনপি অফিসে তালা ঝুলিয়ে ছাত্রদলের বিক্ষোভ
ভেতরে রিজভী, তালা দিয়ে বিদ্যুৎ সংযোগ কাটল ছাত্রদলের বিক্ষুব্ধরা

 

রাজনীতি: আরও পড়ুন

আরও