নয়াপল্টনে বিএনপি নেতা আমিনুল হককে শেষ শ্রদ্ধা

ঢাকা, ২০ জুলাই, ২০১৯ | 2 0 1

নয়াপল্টনে বিএনপি নেতা আমিনুল হককে শেষ শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক ৯:১১ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৯

নয়াপল্টনে বিএনপি নেতা আমিনুল হককে শেষ শ্রদ্ধা

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হকের তৃতীয় জানাজা সম্পন্ন হয়েছে। রোববার বাদ আছর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে তার জানাজা অনুষ্ঠিত হয়।

জাতীয়তাবাদী ওলামা দলের সদস্য সচিব মাওলানা নজরুল ইসলাম তার জানাজা নামাজ পড়ান।

জানাজায় অংশ নেন-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস,নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী,ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর, ডা: এ জেড এম জাহিদ হোসেন, আহমেদ আযম খান, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান,সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা ও সমর্থকরা।

এছাড়া ২০ দলীয় জোট নেতাদের মধ্যে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, জামায়াতে ইসলামের নায়েবে আমীর মজিবুর রহমান উপস্থিত ছিলেন।

জানজার পূর্ব বক্তব্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ব্যারিস্টার আমিরুল হকের মৃত্যুতে বিএনপিতে যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়। তিনি তার রুহের মাগফেরাত কামনা করেন।

এরপর নেতাকর্মীরা নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় পবিত্র শবে বরাত উপলক্ষে বিএনপি আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন।

এমএইচ/পিএসএস

আরও পড়ুন...
বিএনপি নেতা আমিনুল হক আর নেই

 

রাজনীতি: আরও পড়ুন

আরও