উপজেলা নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ১৭ নেতা বহিষ্কার

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ | ১২ বৈশাখ ১৪২৬

উপজেলা নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ১৭ নেতা বহিষ্কার

জ্যেষ্ঠ প্রতিবেদক ২:২৯ অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৯

উপজেলা নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ১৭ নেতা বহিষ্কার

দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে অংশগ্রহণের কারণে বিএনপি ১৭ নেতাকে দল থেকে বহিষ্কারের ঘোষণা দিয়েছে।

বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়। বার্তা বলা হয় দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে অংশগ্রহণের জন্য তাদের বহিস্কার করা হয়েছে।

বহিস্কৃতরা হলেন- চাঁপাই নবাবগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও ভোলাহাট উপজেলা দলের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম,  ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন আশুগঞ্জ উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক সেলিম পারভেজ,  নবীনগর উপজেলা বিএনপি’র মহিলা বিষয়ক সম্পাদক মুছেনা বেগম,  সরাইল উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নুরুজ্জামান লস্কর তপু, সদস্য শামীমা আক্তার,  ময়মনসিংহ উত্তর জেলার ধোবাউড়া উপজেলা বিএনপির সদস্য মো. ফজল হক, জেলা বিএনপির সদস্য নাসিমা আক্তার রুবি, সদস্য মনোয়ারা বেগম, বিএনপি নেতা ও সদস্য জেলা আইনজীবী ফোরাম অ্যাডভোকেট কামরুজ্জামান কিরন, মাগুরা জেলা বিএনপির সদস্য জাহাঙ্গির আলম খান বাচ্চু, শ্রীপুর উপজেলা বিএনপির সদস্য নার্গিস সুলতানা।

এছাড়া কুষ্টিয়া জেলাধীন ভেড়ামারা উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মো. শাহজাহান আলী, ভেড়ামারা উপজেলা বিএনপির সদস্য মো. আনোয়ারুল আজিম বাবু, ভেড়ামারা উপজেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ ইন্দোনেশিয়া, খুলনা জেলা বিএনপির উপদেষ্টা মোল্লা মাহবুবুর রহমান, ডুমুরিয়া উপজেলা বিএনপির সদস্য গাজী আবদুল হালিম এবং রাঙ্গামাটি জেলা বিএনপির সদস্য অর্জুন মনি চাকমা-কে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বিএনপির সহ দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

এমএইচ/এআরই