ডিএনসিসিতে বিএনপি অংশ নেবে কি না সিদ্ধান্ত সন্ধ্যায়

ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ | ৫ বৈশাখ ১৪২৬

ডিএনসিসিতে বিএনপি অংশ নেবে কি না সিদ্ধান্ত সন্ধ্যায়

জ্যেষ্ঠ প্রতিবেদক ১২:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০১৯

ডিএনসিসিতে বিএনপি অংশ নেবে কি না সিদ্ধান্ত সন্ধ্যায়

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি অংশ নেবে কি না—জানা যাবে বৃহস্পতিবার সন্ধ্যায়। সন্ধ্যায় দলের স্থায়ী কমিটির বৈঠক ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে আলোচনার পরে এ বিষয়ে দলের সিদ্ধান্ত জানাবে বিএনপি।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বনানী কবরস্থানে আরাফাত রহমান কোকোর চতুর্থ মৃত্যুবার্ষিকীতে তার কবরে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমরা জেনেছি, আসছে ২৮ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশনের ভোট গ্রহণ হবে। আমরা ওই নির্বাচনে অংশ নেব কি না সেটা এখনো ঠিক হয়নি। তবে আজ সন্ধ্যায় আমাদের দলের জাতীয় স্থায়ী কমিটি বৈঠকে বসবে।

এ ছাড়া দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গেও আলোচনা করা হবে, পরে দলের সিদ্ধান্ত জানানো হবে। 

এ সময় তার সঙ্গে ছিলেন, চেয়ারপারসনের উপদেষ্টা প্রফেসর ডা. আবদুল কুদ্দুস, লে. কর্নেল (অব.) আবদুল লতিফ, বিএনপির যুগ্ম-মহাসচিব চাপাইনবাবগঞ্জ-২ আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী এমপি হারুন-অর রশীদ, নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা উত্তর সিটিতে দলীয় মনোয়নয়ন পাওয়া তাবিথ আউয়াল, নির্বাহী সদস্য আসিফা আশরাফি পাপিয়া, আলমগীর হোসেন, ইয়াসিন আলী, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খানসহ, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলাদলের নেতারা। 

এমএইচ