জাতীয় সংলাপসহ তিন সিদ্ধান্ত ঐক্যফ্রন্টের

ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯ | ৫ আষাঢ় ১৪২৬

জাতীয় সংলাপসহ তিন সিদ্ধান্ত ঐক্যফ্রন্টের

জ্যেষ্ঠ প্রতিবেদক ৬:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ০৮, ২০১৯

জাতীয় সংলাপসহ তিন সিদ্ধান্ত ঐক্যফ্রন্টের

রাজনীতির মাঠে ঘুরে দাঁড়াতে এবং একটি নতুন নির্বাচনের দাবিতে জাতীয় সংলাপসহ তিনটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। 

একাদশ জাতীয় নির্বাচনের ব্যাপক ভরাডুবির পর কয়েকবার বৈঠকের বসেন ঐক্যফ্রন্টের নেতারা।

অবশেষে মঙ্গলবার বিকেলে রাজধানীর বেইলি রোডে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের বাসায় জোটের স্টিয়ারিং কমিটির বৈঠকে বসেন নেতারা। বিকেল প্রায় ঘণ্টাব্যাপী বৈঠক করেন তারা।

বৈঠকে নিজেদের সিদ্ধান্ত  সাংবাদিকদের সামনে তুলে ধরেন ঐক্য ফ্রন্টের মুখপাত্র ও  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, জাতীয় সংলাপ, নির্বাচনী ট্রাইব্যুনালে মামলা এবং নির্বাচনের সময় যে সমস্ত এলাকা ক্ষতিগ্রস্ত হয়েছে সেসব এলাকায় আমরা পরিদর্শনে যাব। এরই অংশ হিসেবে আগামী এক সপ্তাহের মধ্যে সিলেটের বালাগঞ্জে যাব।

ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠক এবং সংবাদ সম্মেলনে অংশ নেন-ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা: জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, প্রেসিডিয়াম মেম্বার জগলুল হায়দার আফ্রিক, নাগরিক ঐক্যের সমন্বয়ক শহীদুল্লাহ কায়সার প্রমুখ।

এমএইচ/এএসটি