জামায়াত প্রশ্নে মেজাজ হারালেন ড. কামাল (ভিডিও)

ঢাকা, ১৬ জুলাই, ২০১৯ | 2 0 1

জামায়াত প্রশ্নে মেজাজ হারালেন ড. কামাল (ভিডিও)

জ্যেষ্ঠ প্রতিবেদক ২:৩৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৮

শহীদ বুদ্ধিজীবী দিবসে মিরপুরে বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে বেরিয়ে আসার সময় সাংবাদিকদের প্রশ্নে মেজাজ হারিয়ে ফেলেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

শ্রদ্ধা জানানো শেষ করে বেরিয়ে আসার সময় বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা তাকে প্রশ্ন করতে থাকেন। এ সময় তিনি বলেন, এখানে কোনো প্রশ্ন নয়, বাইরে।

এক পর্যায়ে একটি টেলিভিশনের সাংবাদিক তাকে জামায়াতে ইসলামী নিয়ে প্রশ্ন করেন। এ সময় তিনি ওই সাংবাদিকর ওপর ক্ষেপে যান এবং পাল্টা প্রশ্ন করে বলেন, ‘কত পয়সা পেয়েছ এসব প্রশ্ন করতে? তোমার নাম কী? কোন পত্রিকায় আছ? চিনে রাখব। চুপ কর, খামোশ। শহীদ মিনারে এসে শহীদদের অশ্রদ্ধা কর। শহীদদের কথা চিন্তা কর।’

এর আগে ড. কামাল হোসেন সাংবাদিকদের বলেন, ‘আজকে বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আমরা শ্রদ্ধা নিবেদন করতে এসেছি। লাখো শহীদ জীবন বিসর্জন দিয়েছেন, সেই স্বাধীনতাকে আমরা ধরে রাখি। অর্থপূর্ণ করি সকলের জন্য। যারা ব্যক্তি স্বার্থ নিয়ে আখের গোছাতে চাচ্ছেন তাদের জন্য নয়। শোষণমুক্ত সুন্দর সমাজের জন্য আমরা কাজ করে যাচ্ছি। এর পূর্ব শর্ত হচ্ছে জনগণের ঐক্য।’

এর পর বাসায় ফেরার পথে কামাল হোসেন, আ স ম আবদুর রব, মাহমুদুর রহমান মান্না ও জগলুল হায়দার আফ্রিকের গাড়িতে হামলা ও ভাংচুর চালনো হয়। এতে রবের চালক মোহাম্মদ পলাশ গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তবে অক্ষত আছেন কামাল হোসেন।

এমএইচ/আরপি

 

রাজনীতি: আরও পড়ুন

আরও