সিলেটে সমাবেশ করার অনুমতি পায়নি ঐক্যফ্রন্ট

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ | ১ অগ্রহায়ণ ১৪২৫

সিলেটে সমাবেশ করার অনুমতি পায়নি ঐক্যফ্রন্ট

দিপু সিদ্দিকী, সিলেট ৪:২৯ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৮

সিলেটে সমাবেশ করার অনুমতি পায়নি ঐক্যফ্রন্ট

সিলেটের রেজিস্টারী মাঠে আগামী ২৩ অক্টোবর নবগঠিত জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশের অনুমতি দেয়নি সিলেট মেট্রোপলিটন পুলিশ। ফলে সিলেট থেকে ঐক্যফ্রন্টের যাত্রা শুরুর বিষয়টি অনিশ্চিত হয়ে পড়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মুহম্মদ আব্দুল ওয়াহাব (মিডিয়া) বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে পরিবর্তন ডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পাশাপাশি সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদও এসএমপি থেকে তাদের সমাবেশ না করার জন্য বলা হয়েছে বলে নিশ্চিত করেছেন।

এসএমপির এ কর্মকর্তা জানান, জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা সমাবেশের অনুমতির চেয়েছিলেন। কিন্তু এখন পর্যন্ত তাদেও কোনো অনুমতি দেওয়া হয়নি।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, ‘সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশের জন্য অনুমতি চেয়ে এসএসপিতে আবেদন করা হয়েছিল। তবে পুলিশের পক্ষ থেকে আজ বৃহস্পতিবার সকালে ফোন করে সমাবেশ না করতে বলা হয়েছে। আমরা আশাবাদী পুলিশ শান্তিপূর্ণ সমাবেশের অনুমতি দেবে।’

জানা গেছে, বুধবার বিকেলে সিলেট বিএনপির পাঁচ সদস্যের প্রতিনিধি দল এসএমপি কমিশনার গোলাম কিবরিয়ার সঙ্গে দেখা করে সমাবেশ করার অনুমতি চেয়ে একটি চিঠি দেন।

এর আগে বুধবার রাতে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে ঢাকায় জানানো হয়, আগামী ২৩ অক্টোবর সিলেটে সমাবেশ করার অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

ডিএস/এএসটি