বর্ষীয়ান আ’লীগ নেতা ভুলু আর নেই

ঢাকা, রবিবার, ২১ অক্টোবর ২০১৮ | ৫ কার্তিক ১৪২৫

বর্ষীয়ান আ’লীগ নেতা ভুলু আর নেই

রাজশাহী ব্যুরো ৬:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৮

বর্ষীয়ান আ’লীগ নেতা ভুলু আর নেই

রাজশাহী জেলা পরিষদের সাবেক প্রশাসক ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য প্রবীণ নেতা বীর মুক্তিযোদ্ধা মাহবুব জামান ভুলু মারা গেছেন (ইন্নালিল্লাহি... রাজিউন)।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

বিষয়টি নিশ্চিত করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজিবুল ইসলাম বলেন, মাহবুব জামান ভুলু মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে ইউএস বাংলার একটি বিমানে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে পৌঁছান। বিমান অবতরণের পর তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। বিমানবন্দর দমকল বিভাগের একটি অ্যাম্বুলেন্সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তখনই তাকে নেওয়া হয়। হাসপাতালের হৃদরোগ বিভাগের ৩২ নম্বর ওয়ার্ডে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেন, মাহবুব জামান ভুলু চার বছর রাজশাহী জেলা পরিষদের প্রশাসকের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য। তিনি তার রাজনৈতিক জীবনে মহানগর আওয়ামী লীগের সভাপতিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

এদিকে, মাহবুব জামান ভুলুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এক শোকবার্তায় শেখ হাসিনা বলেন, তার মতো একজন দক্ষ সংগঠককে হারিয়ে আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হলো। তিনি আরও বলেন, তার কর্মের মধ্য দিয়ে এই রাজনীতিবিদ রাজশাহীবাসীর মনে স্থান করে নিয়েছেন।

প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

বিএইচএস/এএসটি