‘গোখরা সাপের অনুসারীরা শেখ হাসিনার উন্নয়নকে ঠোকর দিতে চায়’

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫

‘গোখরা সাপের অনুসারীরা শেখ হাসিনার উন্নয়নকে ঠোকর দিতে চায়’

সালাউদ্দিন জসিম ও শওকত জামান, জামালপুর থেকে ৭:০৪ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৮

‘গোখরা সাপের অনুসারীরা শেখ হাসিনার উন্নয়নকে ঠোকর দিতে চায়’

বিএনপি নেতাকর্মী ও বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নাজিমউদ্দিন রোডে বন্দি গোখরা সাপের অনুসারীরা শেখ হাসিনার উন্নয়নকে ঠোকর দিতে চায়, ছোবল দিতে চায়। আওয়ামী লীগের একটি নেতাকর্মী বেঁচে থাকতে তাদের নীল দংশন বাংলাদেশের উপর পড়তে দেয়া হবে না। বিষদাঁতসহ শিকড় উপড়ে ফেলতে আওয়ামী লীগ নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার দুপুরে জামালপুরের মাদারগঞ্জে বালিজুড়ি এফএম উচ্চ বিদ্যালয় মাঠে তিন দিনব্যাপী সংগঠন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নানক।

তিনি আরো বলেন, রাজনৈতিক সংগঠনের কর্মকাণ্ড প্রদর্শনীর মাধ্যমে একটি মেলা হতে পারে তা আমাদের মাথায় ধরেনি। এটি দলের দক্ষ সংগঠক মির্জা আজম তার নির্বাচনী এলাকা মাদারগঞ্জে আয়োজন করে সারা বাংলাদেশকে দেখিয়ে দিলেন। মেলাটির ভিডিও ফুটেজ নেত্রীকে উপহার দিয়ে সারা বাংলাদেশে দলকে উজ্জীবিত করতে মাদারগঞ্জের মতো সংগঠন মেলা করার জন্য অনুরোধ করবো।

এবার নির্বাচনে অংশগ্রহণ না করলে বিএনপি বাংলাদেশের রাজনীতি থেকে নিশ্চিহ্ন হয়ে যাবে বলেও মন্তব্য করেন তিনি।

মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এনামুল হক শামীম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অসীম কুমার উকিল, অ্যাডভোকেট আফজাল হোসেন, শামছুন্নাহার চাঁপা, আমিনুল ইসলাম আমীন, এসএম কামাল হোসেন, আজমত উল্লাহ খান, রিয়াজুল কবির কাউসার, মারুফা আক্তার পপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকি বিল্লাহ ও সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ।

জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা সংগঠন মেলার মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠন, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের ৩৬টি স্টল পরিদর্শন করেন।

এসইউজে-এসজে/এএল/