‘তোমরা ৩০ জুলাই পর্যন্ত এলাকা ছেড়ে থাকো’

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫

‘তোমরা ৩০ জুলাই পর্যন্ত এলাকা ছেড়ে থাকো’

সিলেট প্রতিনিধি ৯:৪৩ অপরাহ্ণ, জুলাই ০৯, ২০১৮

‘তোমরা ৩০ জুলাই পর্যন্ত এলাকা ছেড়ে থাকো’

সিলেট বিএনপির নেতাকর্মীদের ৩০ জুলাই পর্যন্ত এলাকা ছেড়ে থাকার জন্য পুলিশ ও গোয়েন্দা সংস্থার লোকজন বলেছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

সোমবার সন্ধ্যায় সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

আমীর খসরু বলেন, ‘বিএনপি নেতাকর্মীদের পুলিশ ও গোয়েন্দা সংস্থার লোকজন ভয়ভীতি দেখাচ্ছে। ভয়ভীতি এমন পর্যায়ে গেছে যে, বলা হচ্ছে তোমরা (বিএনপি নেতাকর্মী) ৩০ জুলাই পর্যন্ত এলাকা ছেড়ে থাকো।’

তিনি বলেন, ভয়ভীতি দেখিয়ে নির্বাচনকে দখলের যে প্রক্রিয়া, আওয়ামী লীগ আপাতদৃষ্টিতে শুরু করে দিয়েছে। আমরা আশা করি, জনগণ তাদেরকে সঠিক জবাব দেবে।

বিএনপির সিনিয়র এ নেতা বলেন, সিলেটের মানুষ স্বাধীনতাকামী, গণতন্ত্রমনা। আগামী ৩০ জুলাইয়ের ভোটে সিলেটের মানুষ সরকারের নির্বাচনী প্রকল্প ভেঙে দিয়ে ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করবে।

বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামান সেলিম ও জামায়াতের প্রার্থী এহসানুল মাহবুব জুবায়েরের প্রার্থিতা প্রসঙ্গে তিনি বলেন, বিএনপির বিদ্রোহীর ব্যাপারে দল সিদ্ধান্ত নেবে। এছাড়া সিলেটসহ তিন সিটিতে যে মনোনয়ন দেয়া হয়েছে, তা জোটে আলাপ-আলোচনা করেই দেয়া হয়েছে। কেউ যদি জোটের সিদ্ধান্তের বাইরে প্রার্থী হন, তবে আমরা আশা করবো তার ব্যাপারে তার দল ব্যবস্থা নেবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন ও মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন।

ডিএস/এমএসআই