‘আগামী নির্বাচন বাধাগ্রস্ত করার চেষ্টা করছে বিএনপি’

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫

‘আগামী নির্বাচন বাধাগ্রস্ত করার চেষ্টা করছে বিএনপি’

ভোলা প্রতিনিধি ৯:১৭ অপরাহ্ণ, মার্চ ১০, ২০১৮

‘আগামী নির্বাচন বাধাগ্রস্ত করার চেষ্টা করছে বিএনপি’

আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বাধাগ্রস্ত করার চেষ্টা করছে বিএনপি। কিন্তু কোনো ষড়যন্ত্র করে নির্বাচন বানচাল করা সম্ভব নয়।

শনিবার বিকালে ভোলা সদর উপজেলার আলী নগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

তোফায়েল আহমেদ বলেন, বর্তমান সরকারের অধীনে যথাসময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সেই নির্বাচন পরিচালনা করবে। আমরা শুধু দৈনন্দিন কার্যক্রম পরিচালনা করব।

মন্ত্রী বলেন, ভোলায় বিপুল পরিমাণ গ্যাস মজুদ রয়েছে। ভোলার এই গ্যাস ব্যবহার করে এখানে ব্যাপক শিল্প কল কারখানা গড়ে তোলা হবে। ভোলা-বরিশাল সেতু নির্মাণ হলে ভোলা থেকে মাত্র ৫ ঘণ্টায় ঢাকায় যাতায়াত করা যাবে। ভোলা হবে দেশের সব চাইতে সমৃদ্ধশালী জেলা।

তিনি বলেন, এতিমের টাকা আত্মসাৎ করে বিএনপি নেত্রী খালেদা জিয়া জেলে গিয়েছেন। তার দুর্নীতি প্রমাণ হওয়ায় আদালত তাকে জেল দিয়েছে। এখানে আমাদের কিছুই করার নেই।

ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বশির আহম্মেদের সভাপতিত্ব সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ প্রমূখ।

সন্ধ্যার পর সদর উপজেলার রাজাপুর, পূর্ব ইলিশা ও পশ্চিম ইলিশা ইউনিয়ন শ্রমিক লীগের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন।

এএম/এসবি