‘তাদের কথা শুনলে খালেদাকে অনেক দিন জেলে থাকতে হবে’

ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ | ৯ আশ্বিন ১৪২৫

‘তাদের কথা শুনলে খালেদাকে অনেক দিন জেলে থাকতে হবে’

জ্যেষ্ঠ প্রতিবেদক ১০:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০১৮

‘তাদের কথা শুনলে খালেদাকে অনেক দিন জেলে থাকতে হবে’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে তার আইনজীবীদের কথা না শোনার পরামর্শ দিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, তাদের কথা শুনলে তাকে অনেক দিন জেলে থাকতে হবে।

সোমবার জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি একথা বলেন।

নাসিম বলেন, আমরা কেউ চাই না খালেদা জিয়া জেলে থাকুন। কেন আমরা চাইব? কারণ আমরা মাঠে থাকতে খেলতে চাই। সবাইকে নিয়ে আমরা মাঠে খেলতে চাই। নির্বাচনে আমরা এককভাবে লড়াই করতে চাই না।

তিনি বলেন, বিএনপি নেত্রী আদালতের মাধ্যমে জেলে গেছেন। জেলখানা তো আমাদের জন্য দ্বিতীয় বাসগৃহ। আমরা রাজনীতি করায় যে কোনো কারণে জেলে যেতে পারি। আপনি জেলকে ভয় পান কেন? এত উদ্বিগ্ন কেন? আদালতের মাধ্যমে জেলে গেছেন, নিশ্চয় আদালতের মাধ্যমেই ইনশাআল্লাহ বের হয়ে আসবেন।

এসময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, ‘আপনার (খালেদা জিয়া) সঙ্গে যে আইনজীবীরা আছে, এরা একবার ওকালতি করে আপনাকে বাড়ি ছাড়া করেছিল। মনে রাখবেন, এরাই আবার আপনাকে বুদ্ধি-পরামর্শ দিয়ে নির্বাচন থেকে বাইরে রেখে পার্লামেন্ট থেকে সরিয়ে দিয়েছে। এই আইনজীবীদের কথা শুনবেন না। যদি তাদের কথা শোনেন, ইনশাআল্লাহ আপনাকে অনেক দিন জেলে থাকতে হবে।’

তিনি বলেন, বিএনপির একজন মওদুদ সাহেব আছেন। তিনি বলেন- খালেদা জিয়া জেলে থাকায় নাকি ভোট বেড়েছে। তাহলে জামিন চান কেন, কেন কোর্টে যান? আপনি তাকে জেলের মধ্যে রেখে দেন না- অসুবিধা কি?

এইচকে/এমএসআই