বিএনপির কয়েকজন শীর্ষ নেতা জাপায় যোগ দিচ্ছেন : এরশাদ (ভিডিও)

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫

বিএনপির কয়েকজন শীর্ষ নেতা জাপায় যোগ দিচ্ছেন : এরশাদ (ভিডিও)

রংপুর অফিস ২:০৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০১৮

বিএনপির কয়েকজন শীর্ষ নেতা জাতীয় পার্টিতে (জাপা) যোগ দিচ্ছেন বলে ইঙ্গিত দিয়েছেন খোদ পার্টি প্রধান এইচ এম এরশাদ। তবে, যারা যোগদান করছেন তাদের নাম জানতে চাইলে তিনি হেসে উড়িয়ে দিয়ে বলেন, ‘এখন বলা যাবে না।’ মঙ্গলবার দুপুরে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে আলাপ কালে এসব কথা বলেন এরশাদ।

প্রধানমন্ত্রীর বিশেষ দূত বলেন, কেউ যদি ইচ্ছে করে আমার দলে যোগ দিতে চায় কেন তাদের নেবো না। তারা যদি ভাল নেতা হয় যোগ্য প্রার্থী হয় তাদের অবশ্যই দলে নেবো। আগামী নির্বাচনে তাদের মনোনয়ন দেবো।

জাপা চেয়ারম্যান এরশাদ বলেন, আগামী সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করুক না করুক তাতে কিছুই যায় আসে না। তাদের জন্য নির্বাচন বন্ধ হবে না, নির্বাচন হবে। সেই নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে।

ফলে নির্বাচন না করার ব্যাপারে বিএনপির হুমকি-ধামকি দেখিয়ে কোনো লাভ হবে না।

খালেদা জিয়ার কারাগারে যাওয়া প্রসঙ্গে এরশাদ বলেন, রাজনীতি করলে জেলে যেতে হবে, আমিও জেলে গেছি- এ নিয়ে এত বাড়াবাড়ির কি আছে।

তিনি বলেন, রায় দিয়েছেন বিচারক। এ নিয়ে কোনো মন্তব্য আমি করবো না।

এর আগে সকালে ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর বিমান বন্দরে নামেন এরশাদ। সেখান থেকে সরাসরি মোটর শোভা যাত্রা সহকারে রংপুর সার্কিট হাউজে আসেন।

এ সময় সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাপা সম্পাদক ইয়াসির আহাম্মেদসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী তাকে স্বাগত জানান।

এরশাদের সঙ্গে ছিলেন জাপা নেতা স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিয়ার রহমান রাঙ্গা, এরশাদের ছোট ভাই জাপার কো চেয়ারম্যান জিএম কাদের।

এসভি/এসবি