অন্যের পরিচয়ে ট্রাম্পের সঙ্গে ৩ মিনিটের ফোনালাপ!

ঢাকা, শনিবার, ২১ জুলাই ২০১৮ | ৬ শ্রাবণ ১৪২৫

অন্যের পরিচয়ে ট্রাম্পের সঙ্গে ৩ মিনিটের ফোনালাপ!

পরিবর্তন ডেস্ক ১০:২২ পূর্বাহ্ণ, জুলাই ০১, ২০১৮

print
অন্যের পরিচয়ে ট্রাম্পের সঙ্গে ৩ মিনিটের ফোনালাপ!

এয়ার ফোর্স ওয়ানে ওয়াশিংটন ফিরছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। হঠাৎ জানতে পারেন তার সঙ্গে ফোনে কথা বলতে চান সিনেটর বব মেনেন্ডেজ়। ডেমোক্র্যাটিক সিনেটরের সঙ্গে মিনিট তিনেক কথা হয় ট্রাম্পের। দুর্নীতির মামলায় ছাড় পাওয়ার জন্য তাকে অভিনন্দনও জানান ট্রাম্প। কিন্তু ফোন রাখার পর জানতে পারেন তিনি সিনেটর মেনেন্ডেজ় নয়, ফোন করেছিলেন কৌতুকশিল্পী জন মেলেন্ডেজ়!

বব মেনেন্ডেজ় নিউ জার্সির সিনেটর। দীর্ঘ দিন ধরে মার্কিন অভিবাসন নীতির পুর্নগঠন নিয়ে প্রচার চালাচ্ছেন তিনি। আর এই বব পরিচয় দিয়েই ট্রাম্পকে ফোন করেন জন। নিজেদের কথোপকথন রেকর্ডও করে রাখেন তিনি।

যেখানে শোনা গেছে, ঘুষ নেওয়ার অভিযোগ থেকে মুক্তি পাওয়ায় ববকে অভিনন্দন জানাচ্ছেন প্রেসিডেন্ট। সুপ্রিম কোর্টে বিচারপতি বদল নিয়েও কথা হয় তাদের মধ্যে। সম্প্রতি পদত্যাগ করার কথা ঘোষণা করেছেন বিচারপতি অ্যান্টনি কেনেডি। সেই প্রেক্ষিতে ট্রাম্প জানান, আগামী ১২ থেকে ১৪ দিনের মধ্যে বিচারপতি পদপ্রার্থীর নাম ঘোষণা করবেন তিনি।

কলকাতাভিত্তিক আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, জন জানিয়েছেন, হোয়াইট হাউসে ফোন করে প্রথমে প্রেসিডেন্টের সঙ্গে কথা বলতে চেয়েছিলেন তিনি। তাতে সাড়া না মেলায় বব মেনেন্ডেজ়ের সহকারী পরিচয় দিয়ে ফোন করেন তিনি।

আরপি

 
.

এ বিভাগের অন্যান্য সংবাদ




আলোচিত সংবাদ